Auto Accident:ডাক্তার দেখিয়ে ফেরার পথে যাত্রী বোঝাই অটোকে ধাক্কা তেল ট্যাঙ্কারের!মৃত মহিলা আহত 13 অটো যাত্রী

Share

নিজস্ব প্রতিনিধি,বেলদা:

ডাক্তার দেখিয়ে আর ফেরা হলো না গীতা সামন্তর।বাড়ি ফেরার পথে অটোকে ধাক্কা মারলো তেল টাঙ্কারে। যার ফলে ভয়ংকর দুর্ঘটনায় সম্মুখীন।এই ঘটনায় অটোটি ঢুকে যায় লরির পেছনের মধ্যে।যার ফলে ঘটনাস্থলে মৃত্যু হয়েছে ওই মহিলার lআহত হয়েছে ১৩ জন অটো যাত্রী।আশঙ্কাজনক অবস্থায় তাদের ভর্তি করা হয়েছে মেদিনীপুর মেডিকেল কলেজ এবং হাসপাতালে।

জাতীয় সড়কের উপর ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক মহিলার,গুরুতর আহত হলেন গাড়িতে থাকা প্রায় ১৩ জন।দুর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোররাতে পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুর-বলেশ্বর ৬০ নম্বর জাতীয় সড়কের বেলদা থানার বাখরাবাদের কালিবাগিচার বিষ্ণুপ্রিয়া ধাবার কাছে। জানা গিয়েছে”এদিন কলকাতা থেকে ডাক্তার দেখিয়ে খড়্গপুর স্টেশন থেকে অটোতে করে বাড়ি ফেরার পথে বেলদা থানার বাখরাবাদের কাছে পেছন থেকে একটি তেল বোঝাই ট্যাংকার নিয়ন্ত্রণ হারিয়ে অটোটিতে ধাক্কা মারে।যার ফলে অটো টি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা লরির পিছনে ঢুকে যায়।এই দুর্ঘটনায় গুরুতর আহত হন প্রায় ১৪ জন।ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বেলদা থানার পুলিশও জাতীয় সড়ক কর্তৃপক্ষ।আহতদের উদ্ধার করে নিয়ে আসা হয় বেলদা সুপার স্পেশালিটি হাসপাতালে।সেখানে চিকিৎসরা আহতদের মধ্যে মহিলাকে মৃত বলে ঘোষণা করেন।বাকি কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়।পুলিশ জানিয়েছে মৃত মহিলার নাম গীতা সামন্ত বয়স ৬৭,বাড়ি দাঁতন দুই ব্লকের পলাশী গ্রামে।

মৃতার ছেলে গনেশ সামন্ত বলে মা ডাক্তার দেখাতে গিয়েছিল রবিবার কলকাতার সল্টলেকের একটি হোমিওপ্যাথি ডাক্তারের কাছে।এরপর তারা রাত্রে ট্রেনে করে ফেরে এবং গভীর রাত্রে আমার কাছে ফোন আসে যে হাসপাতালে আসার জন্য।সেখানে গিয়ে দেখি মা আর বেঁচে নেই।দুর্ঘটনায় মৃত্যু হয়েছে মায়ের।এই ঘটনায় আহত হয়েছে আরো ১৩ জন যাত্রী।

অটো গাড়িতে থাকা অবনী সিং নামে এক ব্যক্তি জানান “কলকাতার সল্টলেকে ডাক্তার দেখাতে গিয়ে ছিলেন।বাড়ি ফেরার পথে খড়্গপুর স্টেশনে নেমে অটো ধরেন।গাড়িতে তাঁরা ১৩ জন যাত্রী সহ এক নাবালিকা ছিল।বেলদার বাখারাবাদের কাছে পেছন থেকে একটি তেল বোঝাই ট্যাংকার ধাক্কা মারে অটো গাড়িকে।এই ঘটনায় নিয়ন্ত্রণ হারিয়ে অটোটি সামনে থাকা একটি লরির পিছনে ঢুকে যায়।যার ফলে ঘটে দুর্ঘটনা।

এরপর বেলদা থানার পুলিশ জাতীয় সড়ক কর্তৃপক্ষের সহযোগিতায় দুর্ঘটনাগ্রস্থ অটো গাড়ি থেকে উদ্ধার করে।এই দুর্ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা জুড়ে।


Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

dnews.in