Bip Karmi Missing: কেশপুরে 8 বছর আগে বিজেপি কর্মী নিখোঁজের ঘটনায় পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ হিরনের

Share

নিজস্ব প্রতিনিধি,বিশ্বনাথপুর:

প্রচারে গিয়ে এবার নিখোঁজ বিজেপি কর্মীর পরিবারের সঙ্গে এক প্রস্থ দেখা করলেন বিজেপি প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায়।এই দিন জন সংযোগের পাশাপাশি তিনি পরিবারের পাশে দাঁড়ান আশ্বস্ত করেন এবং বলেন আমরা এই পরিবারের পাশে রয়েছি এবং প্রয়োজনে হাইকোর্টে গিয়ে দরবার করবো বিজেপি কর্মীর ফেরানোর।

গত ২০১৬ সালে কেশপুর ব্লকের অন্তর্গত ১৫ নম্বর অঞ্চলের বিশ্বনাথ পুরে বিজেপি কর্মী বিনয় মান্ডি কে সন্ধ্যেবেলায় বাড়ি থেকে শাসকদলের নেতাকর্মীরা ডেকে নিয়ে যান। তারপর থেকে আর বাড়ি ফিরেনি সে এমনই অভিযোগ পরিবারের।এরপর পরিবারের পক্ষ থেকে কেশপুর থানায় অভিযোগ দায়ের করা হলেও কোন পদক্ষেপ গ্রহণ করেনি পুলিশ।বিগত ২০১৬ থেকে ২০২৪ সালের মে মাসের ১০ তারিখ হয়ে গেলেও বাড়ি ফেরেনি বিনয়!এই ঘটনায় এবারের লোকসভা নির্বাচনের প্রচারে এসে ঘাটালের বিজেপি প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায় ওই পরিবারের সাথে গিয়ে কথা বলেন।নিখোঁজ বিজেপি কর্মীর স্ত্রী শ্রীমতি মান্ডি বিজেপি প্রার্থীকে কাছে পেয়ে কান্নায় ভেঙে পড়েন। হিরন আশ্বাস দেয়,রাজনীতির ঊর্ধ্বে উঠে সাধারণ মানুষ হিসেবে ওই পরিবারের পাশে দাঁড়াবেন তিনি।প্রয়োজনে এই FIR নিয়ে তিনি হাইকোর্টে যাওয়ারও হুঁশিয়ারি দেন। সেই সঙ্গে তিনি তৃণমূল কংগ্রেস প্রার্থী দেব কে কটাক্ষ করে বলেন,কেশপুরে এই সন্ত্রাসের কথা নিয়ে কি বলছেন দেব।

জেনে রাখুন কেশপুরে কোন সন্ত্রাস হবে না কারণ এখন হিরন এসে গেছে কেশপুরে।কোন কর্মীকে মার্ডার করা তো দূরের কথা গায়ে হাত দিয়ে দেখান না,তারপর বুঝে নেব।এদিন ১৫ নম্বর অঞ্চলের বিশ্বনাথ পুর সহ বিভিন্ন এলাকায় জনসংযোগ করেন ঘাটালের বিজেপি প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায়।এই ভোটের প্রচারে সাধারণ মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতো।


Share

dnews.in