Blood Donation Camp:SBI গ্রাহক সেবা কেন্দ্রের রক্তদান শিবির!দ্বিতীয় বর্ষের এই শিবিরে রক্ত দিলেন 55 জন

Share

নিজস্ব প্রতিনিধি,মেদিনীপুর:

গ্রীষ্মকালীন সময় রক্তের সংকট অব্যাহত।তবে সেই রক্তের সংকট কাটাতে এগিয়েছে বিভিন্ন ক্লাব সংস্থা ও সংগঠন।এবার মালিয়াড়া গ্রাহক সেবা কেন্দ্র এগিয়ে এলো রক্তদান করে রক্তের সংকট মেটাতে।এদিন দ্বিতীয় বর্ষে রক্তদান শিবিরে রক্ত দান করলেন মোট ৫৫ জন রক্তদাতা। মূল ভূমিকায় ছিল এই গ্রাহক সেবা কেন্দ্রের কর্ণধার শিবু রানা।

SBI সেবা কেন্দ্রের রক্তদান শিবির

বর্ষাকাল পড়লেও রক্তের সংকট অব্যাহত মেদিনীপুর ব্লাড ব্যাংক গুলিতে।গোটা রাজ্যের সঙ্গে জেলার ব্লাড ব্যাংক গুলিতে রীতিমতো রক্তের সংকট লেগে রয়েছে।যদিও ইতিমধ্যে বিভিন্ন ক্লাব,সংগঠন, সংস্থা,বিভিন্ন রাজনৈতিক দলগুলি এই রক্তের সংকট মেটাতে একের পর এক শিবির করছে।প্রতিদিনই শয়ে শয়ে রক্ত দিতে এগিয়ে আসছে জেলার মানুষজন কিন্তু তারপরও সংকট মিটছে না। এবার এই রক্ত সংকটের পাশে এসে দাঁড়ালো মালিয়াড়া এসবিআই গ্রাহক সেবা কেন্দ্র।এদিন কালগাং মালিয়াড়াতে এই সেবা কেন্দ্রের প্রাঙ্গনে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়।মূলত এবছর দ্বিতীয় বর্ষ পদার্পণ করল এই রক্তদান শিবিরের।যেই শিবিরে পুরুষদের পাশাপাশি মহিলাদের ভিড় ছিল চোখে পড়ার মত।গ্রামগঞ্জের এবং পাড়া গত মহিলারা এলেন রক্ত দিতে দল বেঁধে।পাশাপাশি এই রক্তদান শিবিরে স্বেচ্ছায় রক্তদান করলেন ইয়ং উঠতি যুবকেরা।

এই শিবিরের উদ্বোধন করেন গুড়গুড়ি পাল থানার ওসি শমীর সমাদ্দার এছাড়াও উপস্থিত ছিলেন গৌতম দত্ত,কনকাবতী অঞ্চলের প্রধান,SBI মেদিনীপুর টাউন শাখার CSP অপারেটর, বিবেকানন্দ শিক্ষা নিকেতন প্রধান শিক্ষক পিন্টু সামন্ত সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।প্রায় ৫৫ জন রক্তদাতা রক্ত দেন।এই রক্তদান শিবিরের তত্ত্বাবধান এবং পুরো দায়িত্ব সামলান এলাকার ইয়ং পরোপকারী যুবক শিবু রানা।


Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

dnews.in