Dev Sava:ডেবরা সভা করতে গিয়ে মঞ্চের একাংশ ভাঙলো দেবের!যদিও বড় দুর্ঘটনার হাত থেকে রেহাই অভিনেতার

Share

নিজস্ব প্রতিনিধি,ডেবরা:

পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের ১ নং ভবানীপুর অঞ্চলের পাটনা এলাকায় ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী দীপক অধিকারী দেব এর পথসভা চলছে।দেব তখন মঞ্চে উঠলো আর তার কিছুক্ষন পরেই একাংশ ভেঙে পড়লো।যদিও সেরকম কোন অঘটন ঘটেনি৷তড়িঘড়ি মঞ্চ থেকে অনেককেই নামিয়ে দেওয়া হয়।

এবার মঞ্চে বিপত্তি তাও অভিনেতা তথা ঘাটালের সাংসদ দীপক অধিকারীর এরকমই ঘটনা ঘটলো শনিবার।ঘটনা ক্রমে জানা যায় এই দিন নির্দিষ্ট কর্মসূচি অনুযায়ী পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরাতে জনসংযোগ করতে এসেছিলেন দীপক অধিকারী ওরফে দেব। এদিন তার জনসংযোগের অন্যতম কর্মসূচির পথসভাতে তিনি যোগ দেন।এই মঞ্চে উঠার পরই তার সঙ্গে উঠেছিলেন এলাকার বিধায়ক হুমায়ুন কবীর সহ তৃণমূল নেতৃত্ব আর ছিলেন দীপক অধিকারের নিরাপত্তায় থাকা কর্মীরা।যদিও এরপর তৃণমূল নেতাকর্মীরা মঞ্চে উঠতে গেলে বাঁধে বিপত্তি। মঞ্চের একাংশ ভেঙে পড়ে।এই ঘটনায় হতচকিত হয়ে যায় তৃণমূল নেতৃত্ব এবং ঘাটালের প্রার্থী দীপক অধিকারী।তাকে সরিয়ে নিয়ে আসে তার নিরাপত্তা কর্মীরা।যদিও এই ঘটনায় কারো হতাহত বা বড় ধরনের দুর্ঘটনা ঘটেনি।যদিও এই ঘটনার পরেই তৃণমূল নেতৃত্ব মাইকে অ্যানাউন্সড করতে থাকে অবিলম্বে মঞ্চ থেকে প্রার্থী এবং নির্দিষ্ট নেতা ছাড়া বাকিদের নেমে যাওয়ার। এবং অনেকে যারা উঠেছিলেন তাদেরকে নামিয়ে দেওয়া হয়।কিছুক্ষণের জন্য এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।যদিও বিষয়টি সামাল দেয় সাংসদ খোদ নিজে।

প্রসঙ্গত উল্লেখ্য লোকসভা নির্বাচনের প্রচারে ইতিমধ্যে ঝড় তুলেছে দীপক অধিকারী, তিনি প্রতিদিনই কোথাও না কোথাও প্রচার চালিয়ে যাচ্ছেন।তার নির্দিষ্ট কর্মসূচি অনুযায়ী এইদিন ডেবরাতে জনসংযোগ করতে এসেছিলেন দীপক অধিকারী।প্রথমে তার জনসংযোগ কর্মসূচি ছিল ডেবরা ভবানীপুরে।এরপর ছিল ভরতপুর এবং শেষে ছিল সবং-এর লেঙ্গল কাটা এলাকায়।যদিও প্রথম জনসংযোগ কর্মসূচিতেই এই দুর্ঘটনা ঘটে যায়।


Share

dnews.in