Dilip Ghosh:রাজভবনে মোদি কে দরবার মমতার,ইডি কে একটু সামলান,যা হওয়ার তা হয়ে গেছে!কটাক্ষ দিলিপের

Share

নিজস্ব প্রতিনিধি,খড়গপুর:

এর আগে মুখ্যমন্ত্রীকে মা বলে সম্মোধন এখন আবার জেলা শাসকের মা দুর্গা বলে তুলনা আর তাই নিয়ে কটাক্ষ করলেন বিজেপির সাংসদ দিলীপ ঘোষ। তিনি বললেন এর আগেও অনেকে মা দুর্গা,কালী বলে তুলনা করেছেন,তাদের অবস্থা কি সকলেই জানেন।তারই পাশাপাশি তিনি তড়িঘড়ি মোদি মমতা সাক্ষাতে নিয়ে বলেন এতদিন মমতা ব্যানার্জি দেখা করতে যাননি।এখন ঠেলায় পড়তেই দৌড়ে গেছেন, মোদির হাতে পায়ে ধরতে।

“ঠেলায় পড়লে বিড়ালও গাছে ওঠে,এখন গাছে উঠেছে মমতা ব্যানার্জি!মোদির সঙ্গে মমতার দেখা নিয়ে কটাক্ষ দিলীপ ঘোষের।শনিবার সাতসকালে খড়গপুর স্টেশন সংলগ্ন বোগদা এলাকায় চা চক্রে এসেছিলেন দিলীপ ঘোষ।সেখানেই একাধিক ইস্যুতে রাজ্য সরকারকে কড়া ভাষায় নিশানা বিজেপি সাংসদের।প্রধানমন্ত্রী সফরে রাজভবনে মুখ্যমন্ত্রীর তড়িঘড়ি দেখা নিয়েই কটাক্ষ করে বসেন দিলীপবাবু। এদিন সাংসাদ দিলীপ ঘোষ কে সামনে পেয়ে সাংবাদিকরা এক ও একাধিক প্রশ্ন ছুঁড়ে দেনএবং সেই প্রশ্নের উত্তর অতি সহজ সরল ভাষায় উত্তর দেন সাংসদ নিজে। এদিন সাংসদ কে জিজ্ঞেস করা হয়, প্রধানমন্ত্রী সফরে মুখ্যমন্ত্রীর তড়িঘড়ি রাজভবনে সাক্ষাৎ বিষয়ে দিলীপ ঘোষ বলেন এর আগেও প্রধানমন্ত্রী এসেছেন কলাইকুন্ডায় কিন্তু মুখ্যমন্ত্রী যাননি।নিজের সেক্রেটারি কেউ যেতে দেননি।কিন্তু যখন ইলেকশন সামনে আসছে তখন তিনি প্রধানমন্ত্রী কে বলতে গেছেন দেখবেন বেশি চাপাচাপি করবেন না।

ইডি কে একটু সামলান,যা হওয়ার তা হয়ে গেছে।এতদিন তিনি যাননি কিন্তু এখন তিনি দৌড়ে বেড়াচ্ছেন,কি এমন দায় পড়েছে।যেমন কথায় আছে না বিড়াল ঠেলায় না পড়লে গাছে ওঠে না।ঠিক তেমনি মমতা ব্যানার্জি ঠেলায় পড়েছেন,তাই গাছে উঠছেন। ইলেকশন যত এগিয়ে আসবে তত টাইট হবেন,অবস্থা আরো খারাপ হবে। এরই সঙ্গে তিনি কটাক্ষ করে বলেন অনেক সন্দেশখালি হবে এবং ওনাকে বাঁচার জন্য প্রধানমন্ত্রীর হাতে-পায়ে ধরতেই হবে।এরপর সাংবাদিকরা শাহজাহান কে ধরা নিয়ে CID সত্য ওঠা আসা প্রসঙ্গে প্রশ্ন করলে তিনি বলেন সিআইডি কি বললো তাতে কিছু যায় আসে না,যতক্ষণ না ইডির হাতে পড়ে ততক্ষণ সত্য উদঘাটিত হবে না। এরপর মুখ্যমন্ত্রীকে মা দুর্গা বলে তুলনা পূর্ব মেদিনীপুরের জেলাশাসক প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন এর আগেও অনেকে মা দুর্গা কালী সঙ্গে তুলনা করেছেন তাদের অবস্থা কি,তা সকলেই জানেন।উনি দুর্গা,কালী সবই। তিনি এও বলেন চাকরি করতে গেলে অনেককে এরকম করতে হয়,প্রয়োজনে হাত পাও টিপে দিতে হয়। তাবেদারের রাজনীতিতে উনাকে পুজো করে অনেকের নিজের দোকান চালাচ্ছেন।


Share

dnews.in