Dilip Ghosh: মেদিনীপুরে তমলুকের থেকে বেশি মুড খারাপ হবে মুখ্যমন্ত্রীর!কটাক্ষ দিলীপের

Share

নিজস্ব প্রতিনিধি,খড়গপুর:

“তৃণমূল নেতাদের ঝগড়া মেটাতে কাল থেকে মিষ্টি বিলি করছেন মমতা বন্দ্যোপাধ্যায়”সকাল সকাল ঠিক মমতাকে এভাবে কটাক্ষ করলেন বিজেপি সর্বভারতীয় নেতা দিলীপ ঘোষ।এরই সঙ্গে বললেন সভা ভরাতে স্কুলের ছোট ছোট বাচ্চাদের নিয়ে আসা হচ্ছে মুখ্যমন্ত্রীর সভায়।

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি কে ফের কটাক্ষ করলেন বিজেপি সর্বভারতী নেতা দিলীপ ঘোষ।এইদিন খড়গপুরে মর্নিং ওয়ার্ক ও চা চক্র সেরে সাংবাদিকদের মুখোমুখি হন।সেখানে মুখ্যমন্ত্রীর সভা নিয়ে প্রশ্ন করলে দিলীপ ঘোষ বলেন তমলুকে নাকি মুখ্যমন্ত্রীর মুড খারাপ হয়েছে।তবে তমলুকের থেকেও বেশি মুড খারাপ হবে মেদিনীপুরে।শুনেছি গতকাল থেকে মেদিনীপুরের নেতাদের মধ্যে ঝগড়া থামাতে তিনি নাকি মিষ্টি বিলি করেছেন কিন্তু ওনার মনটাই মিষ্টি নয়।তাই হৃদয় আগে মিষ্টি করতে হবে। এরপর বিজেপি নেতা-মন্ত্রীদের সভায় দেওয়া ট্রেন গাড়ি দেওয়া প্রসঙ্গে প্রশ্ন করলে দিলীপ ঘোষ বলেন সভায় গাড়ি ট্রেন ছাড়া তো কোনোভাবেই মানুষ আসতে পারে না ওনাদের পঞ্চায়েত সদস্যর পর্যন্ত স্করপিও গাড়ি আছে এসি যুক্ত। আজকের সভাতে ও শুনেছি নাকি মাঠ ভরাতে স্কুলের ছোট ছোট পড়ুয়াদেরও নিয়ে আসা হয়েছে। তিনি কটাক্ষ করে এও বলেন আগে সভা ভরাতে বিরিয়ানির লোভে সেলফ হেল্প গ্রুপ সরকারি কর্মচারীদের নিয়ে আসা হতো। আর এখন নির্বাচন আসতে তারা বুঝে গেছেন যে দিদির কোন চান্স নেই,তাই তারা আসছেন না।

প্রসঙ্গত উল্লেখ্য এ দিন কলেজ কলিজিয়েট মাঠে মুখ্যমন্ত্রীর প্রশাসনিক সভা রয়েছে।সভা থের তিনি সরকারি সুবিধা প্রদান করবেন সেই সঙ্গে বক্তব্য রাখবেন মঞ্চ থেকে।


Share

dnews.in