Hiraan Chatterjee:এরা রাজনীতির জন্য নিজেদের ধর্ম চেঞ্জ করে!দেব কে ফের কটাক্ষ বিজেপি প্রার্থী হিরন চট্টোপাধ্যায়ের

Share

নিজস্ব প্রতিনিধি,ঘাটাল:

রাম নবমীতে পুজোতে অংশ নিতে ঘাটালে উপস্থিত হলেন বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়।রামনবমীর অনুষ্ঠান অংশ নেওয়ার পরেই নির্বাচনী প্রচারে বের হল দুই তারকা প্রার্থী।একদিকে ঘাটাল লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী দীপক অধিকারী দেব অপরদিকে ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায়।যদিও বাইক Rally এবং পুজোয় অংশ নেওয়ার পর দেব কে এক ও একাধিক ভাবে কটাক্ষ করলে হিরন।

এইদিন ঘাটালের কুশপাতা এলাকায় রাম মন্দির পুজো দিয়ে রামনবমীর অনুষ্ঠানে অংশ নেওয়ার পর প্রচার শুরু করেন দীপক অধিকারী।অপরদিকে ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ড এলাকায় রামনবমীর অনুষ্ঠানে যোগ দিলেন ঘাটালের বিজেপি প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায়।এদিন হিরন্ময় চট্টোপাধ্যায় সংবাদমাধ্যমের সামনে প্রতিক্রিয়া দিতে গিয়ে বলেন,”দেবের ফাটা জিন্স পরে ঈদের অনুষ্ঠানে অংশ নিয়েছেন এইটা আমাদের মুসলিম সংখ্যালঘু ভাই-বোনেরা কিভাবে অনুমতি দেয় সেটাই প্রশ্ন। আমাদের পুজো পার্বণে এরকম ফাটা জিন্স পরে আসবে আমি তো কখনো অনুমতি দেব না।এরপর দেবের রামনবমী পালনে তিনি বলেন ফাটা জিন্স পরে রামনবমী পালন করে আবার কপালে তিলক কেটে রাম নবমী করে। এরা কোন ধর্মের না।এরা ধর্মের জন্য রাজনীতি পরিবর্তন করে।

এই দিন হিরন এও বলেন নিজে আমি একজন হিন্দু,আমি লজ্জিত,আমি রাজনীতির জন্য আমার ধর্মকে বিক্রি করতে পারবো না।এমনকি দেব সন্দেশখালি যায়নি বলেও দেব কে কটাক্ষ করেন। তিনি মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে বলেন যে মুখ্যমন্ত্রী মা মাটি মানুষের কথা বলে, সেই মুখ্যমন্ত্রী শাহাজানদের দিয়ে মা-বোনদের ধর্ষণ করিয়েছে সন্দেশখালিতে। তিনি একবার দেখতে গেছেন।ঘাটালের যিনি প্রাক্তন সাংসদ দেব তিনি বড় বড় কথা বলেন।তিনি কি একবারও গেছেন!তিনি বড় বড় বক্তব্য রেখেছেন অথচ সন্দেশখালিতে 12 বছর ধরে মা-বোনদের ধর্ষণ করেছে শাহাজান তার কি শাস্তির দাবি একবারও করেছেন? একবারও গিয়েছেন সন্দেশখালিতে।


Share

dnews.in