Keshpur Flood:বন্যা দেখতে এসে জলে তলিয়ে গেল চার বন্ধু!উদ্ধার 3 নিখোঁজ 1 নাবালক

Share

নিজস্ব প্রতিনিধি,কেশপুর:

বন্যা দেখতে গিয়ে জলে তলিয়ে গেল চার বন্ধু!তিনজনকে উদ্ধার করা গেলেও এখনো নিখোঁজ ১ নাবালক।ঘটনা পশ্চিম মেদিনীপুর জেলার অন্তর্গত আনন্দপুর থানার জগন্নাথপুরের ভেলাঘাটে। যদিও এই ঘটনায় শোকের ছায়া এলাকায়।

খোঁজে তল্লাশি

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,জগন্নাথপুর গ্রামের ৪ বন্ধু মিলে মঙ্গলবার বেলা ১১ টার সময় গ্রামের পার্শ্ববর্তী ভেলাঘাটে বন্যা দেখতে যায় তারা।তারা বেশ কিছুক্ষণ ধরে জলের মধ্যে এদিক-ওদিক ঘোরাফেরা করে।তারপর রাস্তার এক প্রান্ত থেকে অপর প্রান্তে জলের মধ্য দিয়ে যেতে শুরু করে ৪ নাবালক।কিছুটা যাওয়ার পর হঠাৎই জলের স্রোতে নিয়ন্ত্রণ হারিয়ে তলিয়ে যায় ওই চার নাবালক।বেশ কিছুটা জলের মধ্য দিয়ে ভেসে চলে যায় তারা।সেই সময় এই দূরে কয়েকজন যুবক গাড়ি পরিষ্কার করছিল।সেই সময় হঠাৎই তাদের চোখে পড়ে ছেলেগুলি জলে ভেসে চলে যাচ্ছে।ওই যুবকরা তৎক্ষণাৎ জলের মধ্যে ঝাঁপ দিয়ে ভেসে যাওয়া ওই বালকদের কাছে পৌছায়।কোন রকমে উদ্ধার করে নিয়ে আসে ভেসে যাওয়া নাবালকদের।ডুবে যাওয়া চারজনের মধ্যে তিনজনকে উদ্ধার করা সম্ভব হলেও একজনকে খুঁজে পাওয়া যায়নি।দীর্ঘ দু তিন ঘন্টা ধরে তারা বিভিন্ন পদ্ধতিতে উদ্ধার কার্য চালায়। তাদের এই চিৎকার শুনে গ্রামের কয়েকশ মানুষ চলে আসে ঘটনাস্থলে।এই খবর দেওয়া হয় আনন্দপুর থানায়।তারাও দীর্ঘক্ষণ উদ্ধার কার্য চালালেও বিকেল ৩ টা পর্যন্ত নাবালককে উদ্ধার করা সম্ভব হয়নি।

যদিও এই ঘটনায় দীর্ঘক্ষণ পার হয়ে গেলেও ঘটনাস্থলে পৌঁছায়নি পুলিশ প্রশাসন।পরিবারের কাতর আর্জি যে কোন মূল্যে খুঁজে দেওয়া হোক তাদের ছেলেকে।এই ঘটনায় পরিবারসহ গোটা জগন্নাথপুর গ্রাম কান্নায় ভেঙে পড়েছে।


Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

dnews.in