Keshpur Prochar: এতদিন খড়গপুরে আমি মাফিয়ারাজ শেষ করেছি এবার কেশপুরে আমি থাকবো,সন্ত্রাস শেষ করার জন্য!হিরণ চ্যাটার্জি

Share

নিজস্ব প্রতিনিধি,কেশপুর:

প্রথম দফার একদিকে যখন ভোট চলছে অন্যদিকে তখন দেবের গ্রাম কেশপুরের মহিষদায় প্রচার এলেন বিজেপি প্রার্থী হিরন চট্টোপাধ্যায়। এদিন তিনি মন্দিরে মন্দিরে পূজো দেয়ার পর মাইক্রোফোন হাতে নিয়ে পাড়ায় পাড়ায় গণসংযোগ করেন।যেখানে হিরনকে বলতে শোনা যায়,”এবারে বিজেপি ক্ষমতায় এলে এক হাজার টাকার পরিবর্তে তিন হাজার টাকা দেওয়া হবে মা বোনদের একাউন্টে”।

রাজ্যের একদিকে যখন ভোট চলছে অন্যদিকে তখন লাল দুর্গ কেশপুরে প্রচার চালাচ্ছেন বিজেপি প্রার্থী হিরন চট্টোপাধ্যায়।এদিন কেশপুরের মহিষদাতে বিশালক্ষী মন্দিরের পাশাপাসি শিব মন্দিরে পুজো দেন।এরপর তিনি একাধিক জনসংযোগ কর্মসূচি করেন এবং কথা বলেন স্থানীয় মানুষদের সঙ্গে।এরপর তিনি পাড়ায় পাড়ায় মাইক্রোফোন হাতে নিয়ে বক্তব্য রাখেন।যেখানে হিরনকে বলতে শোনা যায়,এবারে বিজেপি ক্ষমতায় এলে ৫০০ বা হাজার টাকার লক্ষীর ভান্ডার নয় বরং বিজেপি সরকার ৩০০০ টাকা করে দেবে রাজ্যের মা বোনেদের।তিনি কটাক্ষের সুরে এও বলেন পাঁচশো বা হাজার টাকায় কোন মহিলার-ই হাত খরচা বা সংসার চলে না।আর তার জন্য বিজেপি সরকার এই ভাবনাচিন্তা।তবে সেই ক্ষেত্রে বোতাম টিপে আগে ভোট দিতে হবে এবং ক্ষমতায় আনতে হবে বিজেপি সরকারকে।

এরপর কেশপুরের তৃণমূলের সন্ত্রাস নিয়ে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন এতদিন আমি খড়্গপুরের বিধায়ক হিসেবে আছি ছিলাম।সেখানে মাফিয়ারাজ শেষ করে দিয়েছি।পুরোপুরি ঠান্ডা করে দিয়েছি রেল শহর খড়্গপুর গিয়ে।এরপর আমি থাকবো কেশপুরে।ভোটের দিন যেমন সারাদিন আমি কেশপুরে থাকবো এরই সঙ্গে ভোটের পরও থাকব আমি এই সন্ত্রাস কবলিত কেশপুরে,এদেরও আমি শান্ত করে দেব। পাশাপাশি কেন্দ্র বাহিনী মোতায়নে নিয়েব তিনি বলেন মা-বোনেরা আপনারা ভয় পাবেন না।কেন্দ্র বাহিনী ভোটের আগে থেকে যেমন রয়েছে,ভোট পার হওয়ার ৬ মাস পর পর্যন্ত এখানে থাকবে।যাতে ভোটের দিন এবং ভোট পরবর্তী হিংসায় শাসকদলের লোকজন কোনরকম আক্রমণ করতে না পারে।আপনাদের নিরাপত্তার জন্যই আমরা কেন্দ্র বাহিনী রাখবো আগামী ছয় মাস ধরে। যেখানে কেশপুরের নিরাপত্তা দেবে এ কেন্দ্র বাহিনী।


Share

dnews.in