Khargapur Arrest: বিদেশে যাওয়ার সুযোগে উপ-মুখ্যমন্ত্রীর বাড়ি থেকে চুরি সোনার বিস্কুট,বিদেশি কারেন্সি!উদ্ধার খড়গপুরে

Share

নিজস্ব প্রতিনিধি,খড়গপুর:

বিদেশে যাওয়ার সুযোগে উপমুখ্যমন্ত্রী বাড়িতে চুরি।তেলেঙ্গানার প্রাক্তন উপ মুখ্যমন্ত্রীর বাড়ি থেকে চুরি যাওয়া জিনিসপত্র উদ্ধার খড়্গপুরে!যা ঘিরে চাঞ্চল্য জেলায়।খড়্গপুর জিআরপি তদন্ত চালিয়ে সোনার বিস্কুট,বিদেশি কারেন্সি,নগদ টাকা সহ গ্রেফতার করেছে দুজনকে।বৃহস্পতিবার ভুবনেশ্বর হাওড়া জন শতাব্দী এক্সপ্রেসে অভিযান চালিয়ে এই সাফল্য পেয়েছে খড়গপুর GRP।বৃহস্পতিবার দুপুরে খড়গপুর স্টেশনের ৭নং প্ল্যাটফর্মে যখন জিআরপির স্পেশাল ড্রাইভ চলছিল, সেই সময়ই স্টেশনে দু’জনকে দেখে সন্দেহ হয় রেল পুলিশের।

এবার তেলেঙ্গানার প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রীর বাড়িতে চুরি যাওয়া জিনিসপত্র উদ্ধার হল খড়্গপুর স্টেশনে।উদ্ধার সোনার বিস্কুট,বিদেশি কারেন্সি,রুপোর জিনিসপত্র সহ নগদ টাকা।যা নিয়ে চাঞ্চল্য মেদিনীপুরে।এই ঘটনায় খড়্গপুর স্টেশন থেকে দু’জনকে গ্রেফতার করে জিআরপি।এরপর তদন্ত করে তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে সোনার বিস্কুট থেকে টাকা,ডলার,দিনার ও রুপোর জিনিসপত্র।যার আনুমানিক মূল্য প্রায় কুড়ি লক্ষ টাকা। মূলত গত বৃহস্পতিবার ভুবনেশ্বর-হাওড়া জন শতাব্দী এক্সপ্রেসে অভিযান চালিয়ে এই সাফল্য পেয়েছে খড়গপুর GRP।বলা যায় যে বৃহস্পতিবার দুপুরে খড়গপুর স্টেশনের ৭নং প্ল্যাটফর্মে যখন জিআরপির স্পেশাল ড্রাইভ চলছিল, সেই সময়ই স্টেশনে দু’জনকে দেখে সন্দেহ হয় রেল পুলিশের।তারপর তাদের আটক করে তল্লাশি চালাতেই কেল্লাফতে।জানা গেছে, ধৃত দুই দুষ্কৃতীর নাম যথাক্রমে- রওশন কুমার মন্ডল এবং উদয় কুমার ঠাকুর।

উল্লেখ্য,দিন কয়েক আগে তেলেঙ্গানা কংগ্রেসের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী মাল্লু ভট্টি বিক্রম জরুরি প্রয়োজনে বিদেশে যান।বাড়িতে রেখে গিয়েছিলেন কর্মচারী রওশন কুমার মন্ডলকে।এই রওশন কুমার মন্ডল বিহারের বাসিন্দা।রওশন ফোন করে ডাকে উদয় কুমার ঠাকুর নামে তার এক বন্ধুকে।তারও বাড়ি বিহারে।এরপরই দু’জনে মিলে উপ-মুখ্যমন্ত্রীর বাড়ি থেকে প্রচুর পরিমাণে টাকা, সোনাদানা, বিদেশি কারেন্সি এবং রুপোর জিনিসপত্র চুরি করে পালিয়ে যায়।এই ঘটনায় খড়্গপুর GRP-র পক্ষ থেকে তেলেঙ্গানা পুলিশকে খবর দেওয়া হয়েছে।

এদিন রাতে সাংবাদিক বৈঠক করে ঠিক এমনটাই জানিয়েছেন খড়গপুর ডিভিশনের জিআরপি’র এসআরপি দেবশ্রী সান্যাল।তিনি জানিয়েছেন,”ক’দিন আগে ডেপুটি চিফ মিনিস্টারের বাড়িতে চুরি হয়েছিল।আর সেই চুরির তদন্ত চলছিল।আজ আমরা যখন আমাদের স্টেশনে অভিযান চালাচ্ছিলাম,তখন এই দু’জনকে দেখেই সন্দেহ হয়। তখনই পুলিশ অভিযান চালিয়ে দু’জনকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে এই জিনিসপত্র গুলি উদ্ধার হয়েছে।


Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

dnews.in