Kunal Vs Dev:থামছে না কুনাল!আমরা,শ্রমজীবী সৈনিকরা বিষপান করে লড়ে অপ্রিয় হচ্ছি,তুমি চৈতন্যদেব সাজছো?

Share

নিজস্ব প্রতিনিধি,ঘাটাল:

“যতই যন্ত্র আসুক,উদ্বোধন দুবার হতে পারে না”ফের দেবকে পাল্টা কটাক্ষ কুনাল ঘোষের। পাশাপাশি তিনি তার এক্স হ্যান্ডেলে দেবের উদ্দেশ্য লেখেন আমরা, শ্রমজীবী সৈনিকরা বিষপান করে লড়ে অপ্রিয় হচ্ছি।তুমি চৈতন্যদেব সাজছো।পেশা,সৌজন্যের নামে কুৎসাকারীদের সঙ্গে আদিখ্যেতা করছ।এসব টুপি সিনেমায় দিও পোস্টে মন্তব্য কুনালের।

দেবের পাল্টা কুুনাল,কিছুতেই বিতর্ক থামছে না রাজনীতিতে পোস্ট পাল্টা পোস্ট এ উত্তপ্ত রাজ্য রাজনীতি।মূলত গত ৪ই সেপ্টেম্বর ঘাটালে একটি ডায়ালিসিস সেন্টারের উদ্বোধন করতে আসেন এলাকার সাংসদ অভিনেতা দীপক অধিকারী ওরফে দেব।আর সেই উদ্বোধনের পরই কুনাল ঘোষ তার এক্স হ্যান্ডেলে লেখেন,”ঘাটাল হাসপাতালের ডায়ালিসিস ইউনিটের ভার্চুয়ালি উদ্বোধন করেছিলেন মমতা ব্যানার্জি,স্থানীয় কর্তা ব্যক্তিরাও ছিলেন।এবার ঐ একই ইউনিটের উদ্বোধন করেন সাংসদ দেব।উদ্বোধক হিসেবে CM এর নাম পাল্টে MP, সুপারস্টার একেই বলে। ঘাটালের মানুষ তো অবাক! Congrats Deb” যা নিয়ে প্রথম বিতর্কে সূত্রপাত হয়।তবে এই এক্স হ্যান্ডেল এই পোস্ট করার পর দেব ও থেমে থাকেননি তিনি পাল্টা এক্স হ্যান্ডলে কুনাল ঘোষের উদ্দেশ্যে লেখেন,”আমি দিদিকে অনুরোধ করেছিলাম ঘাটাল হাসপাতালে ডায়ালিসিস এবং সিটি স্ক্যান মেশিনের জন্য,সেটা দিদি মার্চ মাসে ভার্চুয়ালি ঘোষণা করেন।
এক সপ্তাহ আগে মেশিনগুলো আসে,হাসপাতাল কর্তৃপক্ষের অনুরোধে আমি এই মেশিনগুলো উদ্বোধন করি যাতে সাধারণ মানুষ ঘাটাল হাসপাতালের এই ডায়ালিসিস পরিষেবার ব্যাপারে জানতে পারে।

আমার মনে হয় এর ফলে কোনো মুখ্যমন্ত্রী,সাংসদ, সুপারস্টার বা মুখপাত্র নয়, সাধারণ মানুষ উপকৃত হবে। ধন্যবাদ তোমাকে,তোমার মাধ্যমে এই পরিষেবার কথা আরও অনেকের কাছে পৌঁছে গেল।শেষে একটাই কথা বলব,আমরা যে পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি, তাতে তথ্য যাচাই না করে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য না করাই ভালো।এরই পাশাপাশি ঘাটাল বাসীর উদ্দেশ্যে জানান,” আরেকবার সকলকে জানিয়ে রাখি,ঘাটাল সুপার স্পেশিলিটি হাসপাতালে ডায়ালিসিস এর পরিষেবা আরম্ভ হয়ে গেছে, এখন আর আপনাদের কোনো বেসরকারি হাসপাতাল বা কলকাতার কোনও হাসপাতালে ছুটে যেতে হবেনা এবং সিটি স্ক্যান এর পরিষেবা এই মাসের শেষ থেকেই কার্যকরী হয়ে যাবে।এই পোস্টের পরই ঠিক আগুনে ঘি ঢেলে দেওয়ার মতন কুনাল ঘোষ পালটা পোস্ট করে তার এক্স হ্যান্ডেলে।তাতে দেবকে কদর্য ভাষায় কটাক্ষ করে কুনাল ঘোষ লেখেন,”দিদির উদ্বোধন ছবিতেই স্পষ্ট।যত যন্ত্র আসুক,উদ্বোধন দুবার হতে পারে না।উদ্বোধক বদলায় না।এসব টুপি সিনেমায় দিও।আর পরিস্থিতি? আমরা, শ্রমজীবী সৈনিকরা বিষপান করে লড়ে অপ্রিয় হচ্ছি।তুমি চৈতন্যদেব সাজছো।পেশা,সৌজন্যের নামে কুৎসাকারীদের সঙ্গে আদিখ্যেতা করছ।আর এই ঘটনায় ফের নতুন করে উত্তাপ ছড়ালো শাসকদলের অন্দরে


Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

dnews.in