Legal Cell Iftar:জুন মালিয়ার সমর্থনে প্রার্থী কে নিয়ে তৃণমূল লিগাল সেলের মিছিল ও দাওয়াত এ ইফতার

Share

নিজস্ব প্রতিনিধি,মেদিনীপুর:

প্রতি বছরের মত এ বছরও দাওয়াত এ ইফতারের আয়োজন পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেস লিগাল সেলের।এদিন এই ইফতারের পাশাপাশি তৃণমূল কংগ্রেস প্রার্থী জুন মালিয়াকে নিয়ে মেদিনীপুর শহরজুড়ে প্রচার পর্ব সেরে ফেলেন তারা।এই লোকসভা নির্বাচনে মেদিনীপুরের প্রার্থীকে জেতানোর আবেদন করা হয় এই মিছিলের মধ্য থেকে।এই মিছিলে হাঁটেন লিগাল সেলের নেতৃত্ব সহ প্রার্থী খোদ নিজে।

সামনেই লোকসভা ভোট।আর সেই লোকসভা ভোটের প্রচার চলছে এখন জোর কদমে।তৃণমূল বিজেপি সিপিএম সহ বাকি দলগুলোর ও প্রার্থীরা প্রচার চালিয়ে যাচ্ছেন। প্রার্থীরা যেমন প্রচার চালাচ্ছেন তেমনি চালাচ্ছেন তার বিভিন্ন সংগঠন সংস্থা এবং তার ছাত্র যুবরা।এইদিন পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেস লিগাল সেল এর তরফ থেকে দাওয়াত এ ইফতার আয়োজন করা হয়। সেই ইফতারের আগে একটি মিছিল বার করা হয় তৃণমূল প্রার্থী জুন মালিয়ার সমর্থনে। মিছিলে তৃণমূল লিগাল সেলের এর নেতৃত্ব ছাড়াও ছিলেন প্রার্থী খোদ নিজে।এই মিছিলটি মেদিনীপুর শহরের জর্জকোট থেকে শুরু হয়।এরপর কেরানিতলা হয়ে নান্নুর চক,বটতলা হয়ে ঘুরে এসে নান্নুর চকে জেলা অফিসে শেষ হয়।এই মিছিল থেকে স্লোগান তোলা হয় তৃণমূল প্রার্থী জুন মালিয়াকে বিপুল ভোটে জেতানোর।মিছিলে নেতৃত্ব দেন সভাপতি গৌতম মল্লিক,মৃণাল চৌধুরী,সঞ্জীব রায়,রূপেশ রায়,শর্মিষ্ঠা মাইতি,নাদিয়া ইয়াসমিন,সোনালী ঘোষ,তুষার কান্তি দত্ত সহ তিন শতাধিক আইনজীবী ও অন্যান্যরা।

এদিন মিছিল শেষে তৃণমূলের জেলা অফিসে একটি ইফতার পার্টির আয়োজন করা হয়।সেই ইফতার পার্টিতে সংখ্যালঘু ভাই-বোনদের ইফতার করিয়ে শুভেচ্ছা জানান অভিনেত্রী তথা প্রার্থী জুন মালিয়া।যদিও এই ইফতারে কয়েকশো সংখ্যালঘু মানুষজন উপস্থিত হয়েছিলেন।

এ বিষয়ে লিগাল সেলের সভাপতি গৌতম মল্লিক বলেন প্রতি বছরের মত আমরা এ বছরও এই অনুষ্ঠানের আয়োজন করেছি।যার উদ্দেশ্যেই হলো এই সংখ্যালঘু ভাই-বোনদের পাশে দাঁড়ানো।যারা সারা মাস ধরে রোজার মতন উপবাস রেখে জীবন জীবিকা নির্বাহ করে তাদের পাশে থেকে শুভেচ্ছা বিনিময় করা।


Share

dnews.in