Mamata Banerjee Padayatra:জুন মালিয়ার শেষ প্রচারে লোক হলো না মমতার রোড শো তে!পুলিশ নিয়েই রোড শো করলেন মুখ্যমন্ত্রী

Share

নিজস্ব প্রতিনিধি,মেদিনীপুর:

প্রার্থী নিয়ে রোড শো করতে হাজির মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কিন্তু তৃণমূল কর্মীরা এগিয়ে এলো না রোড শো তে।কর্মী কম এবং বেশি পরিমাণ পুলিশের সংখ্যা নিয়েই রোড শো শেষ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।যা ঘিরে জল্পনা রাজনৈতিক মহলে।

একদিকে চলছে পঞ্চম দফার ভোট আর অন্যদিকে ষষ্ঠ দফার নির্বাচনের শেষ প্রচার।এদিন মেদিনীপুর লোক সভার প্রার্থী জুন মালিয়ার সমর্থনে প্রচারে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।তিনি বাঁকুড়া এবং পাঁশকুড়া সভা শেষ করার পরেই মেদিনীপুরের কলেজ মাঠে উপস্থিত হয়েছিলেন হেলিকপ্টারে করে। এরপর তিনি হেঁটে প্রার্থীকে নিয়ে জেলা কালেক্টরেট থেকে রোড শো শুরু করেন।যদিও এই রোড শো তে লোক হলো না মমতার।তাই কিছুটা রোড শো করার পর তিনি থামান এবং পুলিশকে জিজ্ঞেস করেন লোক না আসার কারণ। তিনি প্রশ্ন করেন জেলা সভাপতি সুজয় হাজরা কে।জেলা সভাপতি এবং পুলিশ প্রশাসন জানান লোক পেছনে রয়েছে যদিও সে সময় পেছনে কিছু লোক দৌড়ে দৌড়ে আসে মমতা রোড শো তে অংশ নিতে।এরপর পুলিশের সংখ্যা ভজিয়ে কয়েক কিলোমিটার পথযাত্রা শেষ করেন করেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। যার জেরে রাজনৈতিক মহলে প্রশ্ন উঠছে এই লোকসভা ভোটে মেদিনীপুর প্রার্থীর ভবিষ্যৎ নিয়ে!যদিও এই নিয়ে মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায় এই দিন কোন প্রকারই সাংবাদিক বৈঠক বা মন্তব্য করেননি।

প্রসঙ্গত উল্লেখ্য,মেদিনীপুর লোকসভার এবারে লড়াইটা বিজেপির সঙ্গে তৃণমূলের।একদিকে বিজেপি প্রার্থী অগ্নিপিতা পাল যিনি লড়াকু নেত্রী আর আরেকদিকে অভিনেত্রী জুন মালিয়া।যদিও সমীক্ষা আগেই জানিয়ে দিয়েছে এই সিটটা এগিয়ে রয়েছে অগ্নিমিত্রা।এর আগের দিন খড়গপুর বিধানসভাতে রোড শো করাতে প্রচুর পরিমাণে কর্মী-সমর্থক জমেছিল।কিন্তু মেদিনীপুর শহরে এ রোড শো তে কেন লোক হলো না তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।যদিও রাজনীতির মহলের ব্যাখ্যা, মেদিনীপুরের মানুষ মুখ ফিরিয়েছে তৃণমূল থেকে।


Share

dnews.in