Mamata Visit:ভোটের পর প্রথম জঙ্গলমহল সফর মুখ্যমন্ত্রীর!আদিবাসী অনুষ্ঠানে যোগ দেবেন ঝাড়গ্রামে

Share

নিজস্ব প্রতিনিধি,ঝাড়গ্রাম:

লোকসভা নির্বাচনের পর প্রথম জঙ্গলমহল সফরে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ৯ই আগস্ট বিশ্ব আদিবাসী দিবসের অনুষ্ঠানে তিনি যোগ দেবেন ঝাড়গ্রাম স্টেডিয়ামে।বিশ্ব আদিবাসী দিবসের অনুষ্ঠানের প্রস্তুতি চলছে জোরকদমে ঝাড়গ্রাম স্টেডিয়ামে।

আগামি ৯ই আগস্ট বিশ্ব আদিবাসী দিবস উদযাপনের জন্য ঝাড়গ্রাম সফরে আসছেন মুখ্যমন্ত্রী,শুরু হয়েছে প্রস্তুতি।প্রশাসন সূত্রে জানা গিয়েছে, আগামী ৮ ই আগস্ট বিকেলে ঝাড়গ্রাম পৌঁছবেন মুখ্যমন্ত্রী।ঝাড়গ্রাম রাজবাড়ি টুরিস্ট কমপ্লেক্সে রাত্রি যাপন করবেন তিনি।তার পরের দিন সকালে ৯ই আগস্ট বিশ্ব আদিবাসী দিবসের অনুষ্ঠানে যোগ দেবেন তিনি।ঝাড়গ্রাম জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অজিত মাহাতো সোমবার দলীয় কর্মী সমর্থকদেরকে নিয়ে ঝাড়গ্রাম স্টেডিয়াম পরিদর্শন করেন। পরিদর্শনের পর অজিত মাহাতো বলেন,”বিশ্ব আদিবাসী দিবস উদযাপনের জন্য আমাদের প্রিয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঝাড়গ্রাম আসছেন।মুখ্যমন্ত্রী আসা মানে জঙ্গলমহলের মানুষের মুখে হাসি ফোটে।তিনি আসা মানে একাধিক উন্নয়নমূলক প্রকল্প সাথে নিয়ে আসেন”। অজিত বাবু আরো বলেন,”লোকসভা নির্বাচনে ঝাড়গ্রামে আমরা ব্যাপক ভোটের ব্যবধানে জয়লাভ করেছি। ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রটি আমরা পুনরুদ্ধার করতে পেরেছি।মুখ্যমন্ত্রী প্রতিবারই ঝাড়গ্রাম সফরে আসলে মুখ্যমন্ত্রীর জনসভায় উপচে পড়ে মানুষের ভিড়।

এক লাখেরও বেশি মানুষের জমায়েত হতে চলেছে বিশ্ব আদিবাসী দিবসের অনুষ্ঠানে ঝাড়গ্রাম স্টেডিয়াম”।
লোকসভা নির্বাচনের প্রচারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের গড়বেতা এবং গজাশিমুলে জনসভা করেছিলেন।আর এবার লোকসভা নির্বাচনের পর বিশ্ব আদিবাসী দিবসের অনুষ্ঠানের উদযাপনের জন্য ঝাড়গ্রাম আসছেন মুখ্যমন্ত্রী।মুখ্যমন্ত্রীর ঝাড়গ্রাম সফরকে কেন্দ্র করে শুরু হয়েছে জোর প্রস্তুতি।


Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

dnews.in