Note Recovery:নাকা চেকিংয়ে বিজেপি নেতার গাড়ি থেকে 24 লক্ষ টাকা উদ্ধার

Share

নিজস্ব প্রতিনিধি,দাসপুর:

দাসপুরের খুকুরদা নাকা পোস্টে বিজেপি নেতার গাড়ি থেকে উদ্ধার ২৪ লক্ষ টাকা।সূত্র মারফত জানা যাচ্ছে আজ সকালে দাসপুর খুকুরদা পয়েন্টে নাকা চেকিং এর সময় দাসপুরের বিজেপি নেতা প্রশান্ত বেরার গাড়ি থেকে উদ্ধার হল ২৪ লক্ষ টাকা। আরো জানা যায় এই টাকার কোন বৈধ নথিপত্র দেখাতে পারেনি।

প্রসঙ্গত উল্লেখ্য,রাত ফুরালেই ১৮ তম লোকসভা ভোট।গোটা দেশের সঙ্গে পশ্চিমবাংলায় ভোট হচ্ছে।ষষ্ঠ দফায় এ ভোটে এবার মেদিনীপুর ও ঘাটালের দিকে বিশেষ লক্ষ্য রাজনৈতিক মহলে।আর সেই ঘাটাল লোকসভা থেকে এবার টাকা উদ্ধারে ঘটনায় চাঞ্চল্য ছড়ালো।ঘটনা সূত্রে জানা যায় এদিন সকালে দাসপুরের নাকা চেকিং এর সময় একটি গাড়িকে আটক করে পুলিশ।এরপর তারা গাড়িতে তল্লাশি চালিয়ে প্রায় ২৪ লক্ষ টাকা উদ্ধার করে। সূত্র অনুযায়ী এই গাড়িটি বিজেপি নেতা প্রশান্ত বেরার বলে জানা গেছে। যা ঘিরে চাঞ্চল্য শুরু হয়েছে দাসপুরে।

যদিও এই ঘটনায় বিজেপি প্রার্থী তথা বিজেপির নেতা হিরন চট্টোপাধ্যায় বলেন পুলিশ ফাঁসানোর চেষ্টা করছে তাদের দল এবং নেতা কে।তিনি এও বলেছেন পুলিশ নিজেরায় টাকা রেখে দিয়ে তাদের নেতা কে ফাঁসিয়েছে এই তৃণমূলের হয়ে ভোট পাইয়ে দেওয়ার উদ্দেশ্যে।

যদিও এই ঘটনায় কটাক্ষ করেছে তৃণমূল।তৃণমূল নেতা মহম্মদ রফিক বলেন বিজেপির শুধু দাসপুরের টাকা উদ্ধার হয়েছে তা নয় এর আগে খড়গপুর এবং কাঁথিতে লক্ষ লক্ষ টাকা ছড়াচ্ছে ভোটারদেরকে প্রভাবিত করার জন্য কিন্তু মানুষ তাতে ভুলবে না।মানুষ তাদের প্রত্যাখ্যান করে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় মনোনীত প্রার্থী দেব কে জিতিয়েই সাংসদ বানাবে এবারে।


Share

dnews.in