Sarod Samman:পশ্চিম মেদিনীপুর ডিস্ট্রিক্ট ট্রাক অপারেটরস ওয়েল ফেয়ার অ্যাসোসিয়েশনের শারদ সম্মান 2024

Share

নিজস্ব প্রতিনিধি,চন্দ্রকোনারোড:

পুজোর মরসুমে জেলার ভালো থিমের,চমকদার এবং ভালো প্রতিমা সঙ্গে পরিবেশের উপর গুরুত্ব বিবেচনা করে শারদ সম্মান প্রদান করলো পশ্চিম মেদিনীপুর ডিস্ট্রিক্ট ট্রাক অপারেটরস ওয়েল ফেয়ার অ্যাসোসিয়েশন। মণ্ডপ প্রতিমা এবং সেই সঙ্গে পরিবেশের উপর গুরুত্ব আরোপ করে মোট নটি স্মারক সম্মান প্রদান করা হয়।

শারদ সম্মান 2024

পশ্চিম মেদিনীপুর ডিস্ট্রিক্ট ট্রাক অপারেটরস ওয়েল ফেয়ার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে শারদ সম্মান ২০২৪ প্রদান করা হলো। মূলত চন্দ্রকোনা রোড ও পার্শ্ববর্তী এলাকার পুজো কমিটিগুলোর মধ্যে থেকেই এই পুজোর সেরা হওয়ার লড়াই চলে।তাতে প্রতিমা,মণ্ডপসজ্জা ও পরিবেশ এই তিনটি বিভাগের উপর প্রথম,দ্বিতীয় ও তৃতীয় মোট ৯টি স্মারক ও প্রশংসাপত্র দুর্গাপুজো কমিটিগুলোকে তুলে দেওয়া হয়।এই লড়াইয়ে প্রতিমাতে প্রথম স্থান অধিকার করেন চকপাড়া সর্বজনীন দুর্গোৎসব ( ফাইভ স্টার স্পোটিং ক্লাব),দ্বিতীয় স্থান অধিকার করেন স্টেশনপাড়া সার্বজনীন দুর্গোৎসব ও তৃতীয় স্থান অধিকার করে দুর্লভগঞ্জ ক্ষুদিরাম স্পোর্টিং ক্লাব।পাশাপাশি মন্ডপ সজ্জাতে প্রথম স্থান অধিকার করে শান্তিনগর সার্বজনীন দুর্গোৎসব,দ্বিতীয় স্থান অধিকার করে সাতবাঁকুড়া সার্বজনীন দুর্গোৎসব বিদ্যাসাগর ক্লাব ও তৃতীয় স্থান অধিকার করে অপর্ণাপল্লী সার্বজনীন দুর্গোৎসব।

এছাড়া পুজো ও পরিবেশ বিভাগে প্রথম স্থান অধিকার করে অকালবোধন দুর্গোৎসব কমিটি,বলাকা স্পোটিং ক্লাব পুজো ও দ্বিতীয় স্থান অধিকার করে দুর্লভগঞ্জ অগ্রগতি স্পোর্টিং ক্লাব।পুজো ও পরিবেশ বিভাগে তৃতীয় স্থান অধিকার করে আদি দুর্গাপুজো কমিটি।এই বিষয়ে পশ্চিম মেদিনীপুর ডিস্ট্রিক্ট ট্রাক ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সম্পাদক প্রদীপ মন্ডল বলেন,” পুজো কমিটি গুলোকে উৎসাহ দিতেই তাদের এই শারদ সম্মান ২০২৪।এই শারদ সম্মান নিয়ে এলাকার সাধারণ মানুষ ও দুর্গাপুজো কমিটিগুলির মধ্যেও উদ্দীপনা চোখে পড়ার মতো।

পশ্চিম মেদিনীপুর ডিস্ট্রিক্ট ট্রাক অপারেটরস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের এই শারদ সম্মান ২০২৪ নিয়ে বলতে গিয়ে গড়বেতা বিধানসভার বিধায়িকা উত্তরা সিংহ হাজরা ভুয়সি প্রশংসা করেন।তিনি বলেন ট্রাক অনার্স অ্যাসোসিয়েশনের এই প্রচেষ্টা পুজো কমিটি গুলির মধ্যে ভালো পুজো করার প্রতিযোগিতা বাড়াবে।ছাড়াও তিনি এই সংগঠনটির শ্রীবৃদ্ধি কামনা করেন ও সংগঠনের পাশে থাকার বার্তাও দেন।


Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

dnews.in