SSC Case:SSC রায়ে তৃণমূল নেতাদের বাড়ি ঘেরাও এর সঙ্গে মুখ্য মন্ত্রীর ইনভেস্টিগেশনের দাবি বিজেপি প্রার্থী অগ্নিমিত্রার

Share

মেদিনীপুর 22 সে এপ্রিল :

এসএসসি রায় কাণ্ডে এবার মুখ্যমন্ত্রীকে ইনভেস্টি গেশনের আওতায় আনার দাবি জানালেন বিজেপি প্রার্থী।পাশাপাশি তিনি তৃণমূল নেতা এবং প্রতিনিধিদের যাদের টাকা দেওয়া হয়েছিল তাদের বাড়ি ঘেরাও করার জন্য সাধারণ মানুষের কাছে আবেদন করেন।

সোমবার হাইকোর্ট রায় দিয়েছে ২০১৬ এসএসসি পরীক্ষায় ২৫ হাজার ৭৫৩ জনের চাকরি বাতিল।এর সঙ্গে রায় দিয়েছে তাদের বেতনের সব টাকা সুদ সমেত মিটিয়ে দিতে।যা নিয়ে রাজ্য রাজনীতিতে ফের নতুন করে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।যদিও এই নিয়ে এবার তৃণমূল নেতা মুখ্যমন্ত্রী এবং তৃণমূল প্রতিনিধিদের বিরুদ্ধে কটাক্ষ করলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল।এদিন বড়বাজারে জনসংযোগ কর্মসূচিতে এসেছিলেন এই বিজেপির প্রার্থী। এরপর তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে এসএসসি রায়ের প্রতিক্রিয়া নিয়ে বলেন,”যাদের চাকরি গিয়েছে যারা টাকা দিয়ে চাকরি পেয়েছিল তাদেরকে এবার বলব যাদেরকে বা যে যে তৃণমূল নেতাদের আপনার টাকা দিয়েছেন,তাদের বাড়ি ঘেরাও করুন।প্রয়োজনের থানায় থানায় গিয়েছে সব নেতাদের সঙ্গে সেই সব প্রতিনিধির নামে অভিযোগ করুন আপনারা।এরই পাশাপাশি তিনি মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে তোপ দেগে বলেন আমি চাইবো এই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও ইনভেস্টিগেশন করা উচিত।

কারণ এসএসসির টাকা পার্থ চট্টোপাধ্যায় এবং তৃণমূল নেতা প্রতিনিধির হয়ে গিয়েছে কালীঘাটে।তাই মূল টাকার মালিক হলো মুখ্যমন্ত্রী খোদ নিজে।আমি এটাই বলব সিবিআই তদন্ত হলে এই মুখ্যমন্ত্রী নাম কে ইনভেস্টিগেশন থেকে বাদ যাবে! তিনি এই নিয়ে তোপ দেগেছেন।


Share

dnews.in