Swimming Competition:দুদিন ব্যাপী ডাইভিং ও ওয়াটার পোলোতে অংশ নিচ্ছে 7 টি জেলার দেড়শ প্রতিযোগী!দায়িত্বে মেদিনীপুর সুইমিং ক্লাব

Share

নিজস্ব প্রতিনিধি,মেদিনীপুর:

পুজোর শুরুতে এবার পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যালয়ের ডাইভিং ওয়াটার পোলো প্রতিযোগিতা অনুষ্ঠিত হতে চলেছে মেদিনীপুর সুইমিং ক্লাবে। ৬৮ তম এই প্রতিযোগিতায় সাতটি জেলার প্রায় দেড়শ প্রতিযোগি অংশগ্রহণ করবে।এই প্রতিযোগিতা ঘিরে জেলার সাজ সাজ রব।যদি উদ্যোক্তারা জানিয়েছেন বিশিষ্ট মানুষজন এসে এই প্রতিযোগিতাকে সার্থক করবে।

সংবাদিক বৈঠক

দু’দিনব্যাপী অনুষ্ঠিত হতে চলেছে ৬৮ তম পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যালয়ের ডাইভিং ও ওয়াটার পোলো প্রতিযোগিতা। যার দায়িত্ব পেয়েছে মেদিনীপুর শহরের সুইমিং ক্লাব ও জেলা বিদ্যালয় ক্রীড়া সংসদ পশ্চিম মেদিনীপুর।এই দিন এক সাংবাদিক বৈঠকের মাধ্যমে যাবতীয় তথ্য তুলে ধরলেন জেলা বিদ্যালয় ক্রীড়া সংসদের সাধারণ সম্পাদক সোমনাথ দাস।মূলত আগামী ৯ ই সেপ্টেম্বর ১০ ই সেপ্টেম্বর এই দুদিন ব্যাপী ডাইভিং ও ওয়াটার পোলো প্রতিযোগিতায় অংশ নেবে উত্তর কলকাতা,দক্ষিণ কলকাতা,মধ্য কলকাতা,উত্তর ২৪ পরগনা,দক্ষিণ ২৪ পরগনা,হুগলি,পশ্চিম মেদিনীপুর মিলিয়ে মোট ৭ জেলার প্রায় ১৫০ জন প্রতিযোগী।যেখানে ১৪-১৭ এবং ১৯ বছরে বালক বালিকা অংশগ্রহণ করবে।এই অনুষ্ঠানের উদ্বোধন করবেন ক্রিকেট এসোসিয়েশনের অফ বেঙ্গল এর প্রতিনিধি সুজয় হাজরা।তত্ত্বাবধানে বিদ্যালয় শিক্ষা অধিকার পশ্চিমবঙ্গ সরকার।যা নিয়ে এই মুহূর্তে সাজ সাজ রব মেদিনীপুর শহরে সুইমিং ক্লাবে।

এদিন এক সাংবাদিক বৈঠকে সাধারণ সম্পাদক ছাড়াও উপস্থিত ছিলেন জেলা বিদ্যালয় ক্রীড়া সংসদের কার্যনির্বাহী সভাপতি তাপস দে,সুইমিং ক্লাব সম্পাদক পল্লব কিশোর চ্যাটার্জী,বিশিষ্ট উদ্যোগ পতি প্রসেনজিৎ সাহা, রাসবিহারী পাল সহ বিশিষ্ট নেতৃত্ব বর্গ।উল্লেখ্য এই নিয়ে তৃতীয় বার কলকাতা ছেড়ে জেলা শহরে এই ধরনের অনুষ্ঠান অনুষ্ঠিত হতে চলেছে।


Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

dnews.in