Tmcp Award: জেলা স্তরীয় সম্মাননা অনুষ্ঠানের পুরস্কার বিতরণ তৃণমূল ছাত্র পরিষদের! নাম দেওয়া হয়”সবার শিক্ষা সবার সরস্বতী”

Share

নিজস্ব প্রতিনিধি,মেদিনীপুর:

সরস্বতী পুজো উপলক্ষে “সবার শিক্ষা সবার সরস্বতী’একটি সম্মাননার অনুষ্ঠানের আয়োজন করেছিল তৃণমূল ছাত্র পরিষদ। সেই সম্মাননার পুরস্কার বিতরণ হয়ে গেল এ দিন জাঁকজমক ভাবে কর্নেলগোলা পরিবর্তন হলে।এই অনুষ্ঠান থেকে সেরার সেরা পূজা মন্ডপ,প্রতিমা এবং সার্বিক দিয়ে সকল মন্ডপকে পুরস্কৃত করা হয়।

পশ্চিমবঙ্গ তৃণমূল ছাত্র পরিষদের একটি উদ্যোগে”সবার শিক্ষা সবার সরস্বতী”জেলাস্তরীয় সম্মাননা অনুষ্ঠিত হলো এইদিন।জেলা তৃণমূল ছাত্র পরিষদের চুড়ান্ত ফলাফলের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হলো মেদিনীপুর শহরের কর্নেল গোলা সংলগ্ন পরিবর্তন হলে।মোট ৮ টি বিভাগে ১৪ টি কলেজ অংশগ্রহণ করে।চুড়ান্ত ফলাফলে সেরা প্রতিমা শিরোপা পায় মেদিনীপুর কলেজ ও নারায়ণগড় গভঃ জেনারেল ডিগ্রী কলেজ।সেরা আলপনাতে দাঁতন কাশমুলী গভঃ জেনারেল ডিগ্রী কলেজ ও হিজলী কলেজ।সেরা ভাবনাতে কে.ডি কলেজ ও খড়গপুর কলেজ।সেরা আলোকসজ্জাতে গড়বেতা কলেজ ও কেশিয়াড়ী গভঃ জেনারেল ডিগ্রী কলেজ।সার্বিক পরিবেশে গোয়ালতোড় কলেজ,শালবনী গভঃ জেনারেল ডিগ্রী কলেজ ও মোহনপুর গভঃ জেনারেল ডিগ্রী কলেজ।সেরা সজ্জাতে গৌরব গুঁইন মেমোরিয়াল কলেজ।সেরা অভিনব পুজো দাঁতন ভট্টর কলেজ।যদিও সেরার সেরা পুজো হিসাবে মনোনীত হয় বেলদা কলেজ।


Share

dnews.in