Hiran Vote Campaign: ডেবরায় জনসংযোগে ঘাটাল কেন্দ্রের বিজেপি প্রার্থী হিরন্ময় চট্ট্যোপাধ্যায়!নেতাকর্মীদের সঙ্গে বসলেন এক প্রস্থ বৈঠক

Share

নিজস্ব প্রতিনিধি,ডেবরা :

পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের বালিচক এলাকায় জনসংযোগে উপস্থিত হলেন ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হিরন্ময় চট্ট্যোপাধ্যায়।এদিন বালিচকে দোকানদারদের কাছে গিয়ে কথা বলেন হিরন।তারপর বালিচক ব্যাবসায়ী সমিতি হলে ডেবরা ব্লকের নেতৃত্বদের সঙ্গে বৈঠকে বসেন তিনি।

ভোট ঘোষণার আগেই প্রচার শুরু করলেন বিজেপি লোকসভা প্রার্থী হিরণময় চট্টোপাধ্যায়।মূলত প্রথম দফায় বিজেপি কুড়িজনের নামের তালিকা ঘোষণা করেছে লোকসভার নির্বাচনে।সেই তালিকায় নাম রয়েছে ঘাটাল লোকসভা কেন্দ্রের প্রার্থী হিসেবে হিরন চট্টোপাধ্যায়ের।নাম ঘোষণার পর থেকেই রীতিমত প্রচারে নেমে পড়েছে হিরন বাবু। সম্প্রতি শুভেন্দু অধিকারীর সঙ্গে একটি মিছিল এবং র‍্যালি করে সঙ্গে সভাও সেরেছেন এক প্রস্থ।এরপর তার লোকসভা কেন্দ্রের অন্যতম বিধানসভা ডেবরাতে তিনি প্রচার সারলেন,লিফলেট বিলি করলেন এলাকার মানুষের জনসংযোগ সারলেন যাঘিরে উৎসাহ ছিল বিজেপি নেতাএবং কর্মী সমর্থকদের মধ্যে।মূলত এই দিন বেলা দুপুর নাগাদ তিনি ডেবরাতে উপস্থিত হন এবং সেখান থেকে এক প্রস্থ প্রচারে নামেন।

প্রচার শেষ করার পর তিনি স্থানীয় ব্যবসায়ী সংগঠনের সঙ্গে এক বৈঠক করেন মিটিং হলে।এরই সঙ্গে ডেবরার রাধামোহনপুর এলাকায় একটি শিব মন্দিরে পূজো ও দেন তিনি।হিরন ছাড়াও এই দিন তার সঙ্গে নেতৃত্ব দিয়েছিলেন ঘাটালের বিধায়ক শীতল কপাট,বিজেপির রাজ্য নেতা দুলাল মাইতি,ডেবরা ব্লকের বিজেপির চারটি মন্ডলের সভাপতি সহ অনান্যরা।যদিও ডেবরার মানুষ এদিন হিরনকে দেখতে এক প্রস্থ ভিড়ে জমিয়েছেন।

প্রসঙ্গত উল্লেখ্য এর আগে অভিনেতা হিরন চট্টোপাধ্যায় খড়গপুর বিধানসভা থেকে বিধায়ক হিসেবে লড়াই করে জিতে এসেছেন।এরপর তিনি পৌরসভা নির্বাচনে খড়গপুরের একটি ওয়ার্ড থেকেও দাঁড়িয়ে জিতে ওয়ার্ড কাউন্সিলর হয়েছেন।শুভেন্দু ঘনিষ্ঠ এই হিরনকে তাই এবারে ঘাটাল লোকসভা থেকে দাঁড় করিয়েছে বিজেপি কেন্দ্রীয় নেতৃত্ব।যদিও গতবারে এই ডেবরা বিধানসভা থেকে দাঁড়িয়েছিল প্রাক্তন আইপিএস অফিসার তথা বিজেপি নেত্রী ভারতী ঘোষ।তিনি প্রতিপক্ষ তৃণমূল প্রার্থী হুমায়ুন কবিরের কাছে কয়েক হাজার ভোটের ব্যবধানে পরাজিত হন শেষ পর্যন্ত। ফলে এবারে ডেবরা বিধানসভায়ও লিড দেওয়া নিয়ে আশাবাদী বিজেপি। তাই ইতিমধ্যেই প্রচারের কাজ সেরে ফেলতে চাইছেন হিরন চট্টোপাধ্যায়।


Share

dnews.in