Traine Prochar:লোক সভার প্রচারে এবার ট্রেন কে হাতিয়ার করল বিজেপি!প্রার্থী অগ্নিমিত্রা বললেন আমাদের, জিততেই হবে

Share

নিজস্ব প্রতিনিধি,খড়গপুর:

হেঁটে বা হুডখোলা গাড়িতে না,এবার ট্রেনে করে কর্মসূচি করলেন বিজেপি প্রার্থী অগ্রিমিত্রা পল।এইদিন তিনি খড়গপুর লোকাল মেমুতে উঠে যান এবং সেখান থেকে তিনি দাঁতন অব্দি গণসংযোগ করেন ট্রেনের যাত্রীদের মধ্যে।এরপর ট্রেনে সাংবাদিকদের বলেন এটা আমাদের বাঁচা মরার লড়াই,আমাদের জিততেই হবে।

ট্রেনে ভোটের প্রচার

ভোটের প্রচারে সরগরম রাজ্য রাজনীতি,মেদিনীপুর লোকসভাতেও প্রচারে দম ফেলার সময় নেই বিজেপিও তৃণমূল সহ রাজনৈতিক দলের প্রার্থীদের।এবার ট্রেন কে প্রচারের হাতিয়ার করে এক রকম জনসংযোগ করলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল।প্রসঙ্গত পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর লোকসভার ভোট আগামী ২৫শে মে।হাতে রয়েছে মাত্র ২৩-২৪ টা দিন।তাই এবার প্রচারের একটু ভিন্নমাত্রা যোগ করল বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল এদিন তিনি খড়গপুর লোকাল ট্রেনে উঠে যান সকাল ১০ টা নাগাদ এবং সেখান থেকে দাঁতন অব্দি যান।দাঁতনে নেমে তিনি সোনাকনিয়া হাটে গিয়ে জনসংযোগের কর্মসূচি রয়েছেন।তাই এদিন সকাল দশটা নাগাদ খড়গপুর থেকে ট্রেনে ওঠেন বিজেপি প্রার্থী সহ তার কর্মীরা।ট্রেনে উঠেই তিনি যাত্রীদের সঙ্গে জনসংযোগ শুরু করেন। মোদিজির যাবতীয় কর্মসূচি তিনি বোঝান যাত্রীদের।এরপর তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

যদিও তাকে ট্রেনে জনসংযোগ কর্মসূচি নিয়ে প্রশ্ন করা হলে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল বলেন,”এই ট্রেনে সাধারণ মধ্যবিত্ত নিম্ন মধ্যবিত্ত মানুষজন যাতায়াত করে।আর তাদের মধ্যে প্রচার করাটা জরুরী। এরপর এই গরম এড়াতে কি ট্রেনে কর্মসূচি প্রসঙ্গে প্রশ্ন করা হলে প্রার্থী বলেন প্রায় দুমাস ধরে আমরা প্রচার করছি।একমাস হয়ে গিয়েছে আরো প্রায় ২০-২৫ দিন বাকি রয়েছে।এই লড়াই আমাদের বাঁচা মরার লড়াই আমাদের জিততেই হবে।এরপর ট্রেনে কর্মসূচিতে সাড়া কেমন এ বিষয়ে প্রশ্ন করা হলে প্রার্থী বলেন মানুষের কাছে পৌঁছানোটাই আমার প্রথম কাজ,তাই এই লোকাল ট্রেন কে বেছে নিয়েছি আমি কারণ এই লোকাল ট্রেনে করেই জেলার নিম্ন মধ্যবিত্ত মানুষরা যাতায়াত করে তাদের কাছে আমাকে পৌঁছতে হবে।তিনি এও বলেন এক্সপ্রেস এর তুলনায় লোকাল ট্রেনে সাধারণ মানুষেরা বেশি যাতায়াত করে।মূলত আমি দাঁতন অব্দি যাব ওখান থেকে নেমে সোনাকোনিয়ার হাটে গিয়ে জনসংযোগে যোগ দেব।এরপর কেশিয়াড়িতে আমার একটি কর্মসূচি রয়েছে। কারন ওখানে গতকাল বিজেপির ST সেলের নেতৃত্ব এবং কর্মীদের মারধর করেছে তৃণমূল।ওদের বাড়িতে গিয়ে দেখা করব,পাশে দাঁড়াবো।

প্রসঙ্গত উল্লেখ্য,মেদিনীপুর লোকসভার ভোট আগামী ২৫ শে মে।যদিও আগামী ৩ রা মে নমিনেশন জমা দেবেন অগ্নিমিত্রা পল।সূত্র অনুযায়ী জানা যায় ঐদিন শুভেন্দু অধিকারীর হাত ধরে মেদিনীপুর লোকসভা এবং ঘাটাল লোকসভার প্রার্থী হীরণ চট্টোপাধ্যায় কে নিয়ে মনোনয়ন জমা দেবেন নির্বাচনী আধিকারিক এর কাছে।


Share

dnews.in