Absar Club:হাসপাতালে রক্তের সংকট মেটাতে রক্তদান শিবিরের আয়োজন মেদিনীপুরের অবসর ক্লাবের

Share

নিজস্ব প্রতিনিধি,মেদিনীপুর:

বিভিন্ন ক্লাব সংগঠনের রক্তদান শিবিরের পাশাপাশি এবার অবসর ক্লাব আয়োজন করলো মুমূর্ষ রোগীর রক্তের প্রয়োজনে রক্তদান শিবিরের।এদিন এই শিবিরে পুরুষ মহিলা মিলিয়ে মোট ৫৫ জন রক্তদাতা স্বেচ্ছায় রক্ত দান করলেন। এই রক্তদান শিবিরের উদ্বোধনে এসেছিলেন সদর মহকুমা শাসক মধুমিতা মুখার্জী।এছাড়াও রক্তদাতাদের উৎসাহিত করতে উপস্থিত হয়েছিলেন মেদিনীপুর পৌরসভার চেয়ারম্যান সৌমেন খান,প্রাক্তন বিধায়ক আশিস চক্রবর্তি, সহ মেদিনীপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলাররা।

অবসরের রক্তদান

একসময় বিধায়িকার ডাকে রেল দুর্ঘটনা উড়িষ্যার বাহানাগাতে সদস্যরা দৌড়ে গিয়েছিলেন মুমূর্ষ রোগীর রক্তের সংকট মেটাতে।এবার মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে এর মুমূর্ষ রোগীর রক্তের চাহিদা মেটাতে রক্তদান শিবিরের আয়োজন করল মেদিনীপুর শহরের গোলকুঁয়া চকের অবসর ক্লাব।এদিন মহকুমা শাসক মধুমিতা মুখার্জির হাত ধরে এই রক্তদান শিবিরের উদ্বোধন হয়।এই শিবিরে রক্ত দিতে হাজির হন মেদিনীপুর শহরের উঠতি যুবক যুবতিরা।প্রায় শেষ পর্যন্ত পুরুষ মহিলা মিলিয়ে ৫৫ জন রক্ত দাতা এদিন স্বেচ্ছায় রক্ত দান করেন এই শিবিরে।এদিন এই রক্তদাতাদের উৎসাহিত করতে ক্লাবের ডাকে উপস্থিত হয়েছিলেন মেদিনীপুর পৌরসভার চেয়ারম্যান সৌমেন খান,প্রাক্তন বিধায়ক আশিস চক্রবর্তী,কাউন্সিলর সৌরভ বসু,ইন্দ্রজিৎ পানীগ্রাহী,সুসময় মুখার্জি, ফেডারেশনের তরফ থেকে সুব্রত সরকার সহ অন্যান্যরা।এদিন এই শিবিরের তত্ত্বাবধানের দায়িত্বে ছিলেন এই ক্লাবের সভাপতি জয়ন্ত মাইতি, হিমাদ্রি দত্ত,সৌমেন পায়েন,সায়েম খান সহ ক্লাবের সকল সদস্য।

এ বিষয়ে ক্লাব সভাপতি জয়ন্ত মাইতি বলেন,” দীর্ঘ দিনের এই ক্লাব হল অবসর।যা বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কাজ করে এসেছে মেদিনীপুর বাসীর জন্য। এক সময় উড়িষ্যার ভয়ঙ্কর রেল দুর্ঘটনায় রক্তের প্রয়োজনের সকল সদস্য দৌড়ে গিয়েছিলেন রক্ত দিতে। পাশাপাশি আজকে রক্তদান শিবিরের অনুষ্ঠানের মধ্য দিয়ে মেদিনীপুর মেডিকেল কলেজের মুমূর্ষ রোগীর রক্তের চাহিদা পূরণ করতে এগিয়ে এলো সদস্যরা।আমরা সর্বদা মেদিনীপুর বাসীর জন্য উন্নয়নমূলক কাজ চালিয়ে যাব।


Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

dnews.in