Jamboni Insident: জামবনীতে গণপিটুনি!সাইকেল চোর সন্দেহে 2 কিশোরকে গণপিটুনির অভিযোগ উঠল গ্রামবাসীদের বিরুদ্ধে

Share

নিজস্ব প্রতিনিধি,জামবনী:

ফের গণপিটুনির ঘটনা ঘটলো ঝাড়গ্রামে।সাইকেল চুরি সন্দেহে ১৩ বছরের ২ কিশোরকে গণপিটুনির পর জঙ্গলে ফেলে দেওয়ার অভিযোগ উঠল গ্রামবাসীদের বিরুদ্ধে। জঙ্গল থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করল পরিবারের সদস্যরা।ঘটনাটি জামবনি থানার অন্তর্গত রাঙ্গামেটিয়া গ্রামের ঘটনা। যদিও ঘটনা তদন্ত শুরু করেছে জামবনি থানার পুলিশ।

জামবনিতে গণপিটুনি

সূত্রে জানা যায় ঝাড়খন্ড রাজ্যের ১৩ বছরের ২ কিশোর জামবনী থানার অন্তর্গত বেড়াবাগাড়ি গ্রামে পরিবারের সঙ্গে তিন দিন আগে মামা বাড়ি এসেছিল। বৃহস্পতিবার সকালে একটি সাইকেল নিয়ে বিনপুর বাজারে গিয়েছিল দুই কিশোর।সাইকেলে করে বাড়ি ফেরার সময় রাঙ্গামাটিয়া গ্রামের কাছে সাইকেল চোর সন্দেহে ২ কিশোরকে আটক করে গণপিটুনি দেওয়া হয়। অভিযোগ গণপিটুনির পরে তাদের পার্শ্ববর্তী জঙ্গলে ফেলে দেওয়া হয়।সকাল থেকে বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা খোঁজ শুরু করে ২ কিশোরের। পরে বিকেলে জঙ্গলে থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে আসা হয় ঝাড়গ্রাম গভমেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতাল। ১৩ বছরের ২ কিশোরের নাম হলো শেখ আজাদ ও শেখ রেহান।তাঁদের বাড়ি ঝাড়খন্ড রাজ্যের বাদিয়া গ্রামে। বর্তমানে তাঁরা ২ জনেই চিকিৎসাধীন রয়েছে হাসপাতালে।

মামা মফিজুল খান বলেন,” বিনপুর থেকে ফেরার সময় রাঙ্গামেটিয়া গ্রামের কাছে সাইকেল চুরির সন্দেহে ২ জনকে প্রচুর মারধর করা হয়।মারধরের ফলে ২ টি বাচ্চা নড়া চড়া করতে পারছে না।একজনের মেরে হাত ভেঙ্গে দেওয়া হয়েছে”।


Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

dnews.in