RPF Help:রেল কর্মীর তৎপরতায় লোকাল ট্রেন থেকে পড়ে যাওয়া মোবাইল উদ্ধার কলেজ ছাত্রীর

Share

নিজস্ব প্রতিনিধি,মেদিনীপুর:

ছাত্রীকে কাঁদতে দেখে ট্রেন থেকে পড়ে যাওয়া মোবাইল উদ্ধারে তৎপর দেখালো রেল পুলিশ।হারিয়ে যাওয়া মোবাইল হাতে পেয়ে খুশি কলেজ ছাত্রী,তিনি সাধুবাদ জানালেন রেল কর্মী আধিকারিকদের।চারিদিকে রেল দুর্ঘটনার মধ্যেও এই সুখবরে খুশি সংশ্লিষ্ট এলাকা।

পড়ে যাওয়া মোবাইল উদ্ধার

এবার রেল পুলিশকে কুর্নিশ জানালো কলেজ ছাত্রী। এরকমই ঘটনা মেদিনীপুর স্টেশনে।ঘটনা ক্রমে জানা যায় এদিন হাওড়া মেদিনীপুর লোকালে আসার সময় শ্যামচক থেকে এক কলেজ ছাত্রী এই ট্রেনে ওঠে, মেদিনীপুর যাওয়ার জন্য।কিন্তু গিরি ময়দান পেরানোর পর দুর্ভাগ্যবশত তার আঠারো হাজার টাকা দামের রেডমির মোবাইলটি হাত থেকে পড়ে যায়।এরপর ট্রেনটি মেদিনীপুর স্টেশনে ঢুকলে,এই ছাত্রীটি ট্রেন থেকে নেমে এক নম্বর প্লাটফর্মের ধারে বসে কাঁদতে থাকে।সেই সময় রেল কর্মী B.C নায়ক তার কাছে বিষয়টি জানতে চান। এরপর ওই ছাত্রীটি তার মোবাইলটি খোওয়া যাওয়া প্রসঙ্গে বিস্তারিত জানালে তৎক্ষণাৎ তিনি তৎপর হন এবং সেই মোবাইলটি উদ্ধার করে তাকে তুলে দেন।যাতে খুশি হয় ছাত্রীটি এবং তিনি সাধুবাদ জানান এই রেল কর্মীকে।

প্রসঙ্গত উল্লেখ্য,এর আগেও রেল কর্মীদের তৎপরতা ও সাহসিকতা দেখা গেছে এই মেদিনীপুর স্টেশনে।বিভিন্ন সময় দেখা গেছে যখন স্টেশন থেকে ট্রেন ছাড়ে তখন যাত্রীরা নামার এবং ওঠার মুখে পড়ে যান।সে ক্ষেত্রে অতি তৎপরতার সঙ্গে রেল কর্মীরা দৌড়ে গিয়েছে আহত যাত্রীকে তুলে আনেন এবং বাঁচিয়ে দেন বড়সড়ের দুর্ঘটনা থেকে।এছাড়াও এর আগে অন্তঃসত্ত্বা মহিলাকে উদ্ধার করে সুস্থভাবে ডেলিভারির ব্যবস্থা করেছে রেল পুলিশ।


Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

dnews.in