Deb Ram Nabomi:ধর্ম শান্তির বার্তা শেখায়, শ্রীরাম পুজো করে রাম নাম তৃণমূল সাংসদ দেবের!হিরনের উদ্দেশ্যে বললেন জয় শ্রীরাম

Share

নিজস্ব প্রতিনিধি,ঘাটাল:

এবার রামচন্দ্রের পুজো করলেন তৃণমূল সাংসদ দীপক অধিকারী ওরফে দেব।এরপর তিনি বললেন সকল ধর্মই একসাথে চলার বার্তা শেখায়।যদিও ধর্ম নিয়ে রাজনীতি করা হিরনের প্রশ্ন প্রসঙ্গে দেবের উত্তর মুচকি হাসি এবং জয় শ্রীরাম।এক কথায় রামনবমী নিয়ে মেতে উঠলো ঘাটালের তৃণমূলের প্রাক্তন সাংসদ দীপক অধিকারী।

আজকে শ্রীরাম নবমী।মূলত শ্রীরামচন্দ্রের জন্মবার্ষিকী হিসেবেই এই শ্রীরাম নবমী পালন করে আসছে ভারতীয়রা। যদিও এ রাজ্যে শ্রীরামনবমী পালনে হাইকোর্টের দ্বারস্থ হতে হয়েছে ভারতীয় জনতা পার্টিকে। আর তারপরেই তারা বিভিন্ন র‍্যালি পুজোতে মেতে উঠেছে।অন্যদিকেই শ্রীরাম নবমী পূজোতে মেতে উঠেছে তৃণমূলও।এ দিন ঘাটাল কুশপাতা রামমন্দিরে দীপক অধিকারী ওরফে অভিনেতা দেব পূজা দেন এবং কলেজ মোড় পর্যন্ত র‍্যালি করেন।প্রথমে ভগবান শ্রী রামচন্দ্রের মূর্তিতে মন ভরে পূজো দিয়ে তিনি ঠাকুর মশায়ের সঙ্গে সেলফি তুলেন।এরপর সাংবাদিকদের মুখোমুখি হন। সাংবাদিকরা এই পুজো সম্পর্কে জিজ্ঞেস করলে তৃণমূল সাংসদ বলেন শ্রী রামচন্দ্রর পূজো দিতে এসেছি আমরা। মূলত বাঙালিদের বারো মাসের তেরো পার্বণের এক অন্যতম উৎসব হল এই উৎসব।

তিনি ধর্ম নিয়ে বলেন সমস্ত ধর্মই যেকোনো ধর্ম শান্তির বার্তা শেখায়,যে কোন ধর্ম একসাথে চলার পথ শেখায়।মানুষকে বাঁচিয়ে রাখা শেখায়।আমার এই ধর্মের উপর বিশ্বাস আছে এবং আমি মানি।এরপর হিরনের ধর্ম নিয়ে রাজনীতি করা প্রশ্ন প্রসঙ্গে দীপক অধিকারী কে জিজ্ঞেস করা হলে তিনি খানিকক্ষণ হেসে ফেলেন।শেষে হিরনের উদ্দেশ্যে জয় শ্রীরাম বলে তিনি বেরিয়ে যান।


Share

dnews.in