Kotwali Thana:রামনবমী ইস্যুতে মমতা ব্যানার্জির বিরুদ্ধে অভিযোগ নিয়ে থানায় তালা চাবি অগ্নিমিত্রার!বললেন প্রচার থেকে ব্যান করা হোক মুখ্যমন্ত্রীকে

Share

নিজস্ব প্রতিনিধি,মেদিনীপুর:

কোচবিহার থেকে মুখ্যমন্ত্রীর বক্তব্যের প্রেক্ষিতে কোতোয়ালি থানায় অভিযোগ জমা দিতে এসে গন্ডগোলে জড়িয়ে পড়লেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল ও পুলিশ প্রশাসন।অভিযোগ না নেওয়ায় অবশেষে থানায় তালাচাবি লাগিয়ে বিক্ষোভে বসে পড়েন প্রার্থী খোদ নিজে।যদিও পরবর্তীকালে থানার আইসি উপস্থিত হয়ে এক প্রস্থ তর্কবিতর্কের পর অভিযোগ রিসিভ করলে থানার তালা চাবি খুলে অবরোধ তুলে নেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা।

এবার থানায় তালা লাগিয়ে বিক্ষোভে বসলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল।প্রসঙ্গত কোচবিহারে মুখ্যমন্ত্রী সম্প্রতি এক বক্তব্যে রামনবমীকে কেন্দ্র করে বক্তব্য দেন। সেই বক্তব্যে তিনি বলেন এই রাজ্যে রামনবমীর নামে হিংসা বাধানোর চেষ্টা করা হচ্ছে।এই বক্তব্যের শোনার পরে ক্ষুব্ধ হয়ে ওঠেন বিজেপি প্রার্থী।এদিন তিনি কর্মীদের নিয়ে থানায় পৌঁছে যান।গিয়ে মুখ্যমন্ত্রীর নামে অভিযোগ লিখে সেই অভিযোগ জমা দিতে যান কোতোয়ালি থানায়। কিন্তু সে সময় থানায় আই সি না থাকায় তিনি ডিউটি অফিসার কে অভিযোগ দিতে যান।কিন্তু ডিউটি অফিসার তার ও অভিযোগ রিসিভ না করায় তিনি উত্তেজিত হয়ে পড়েন।এরপর এক প্রস্থ তর্ক বিতর্ক করেই তিনি থানা ছেড়ে বেরিয়ে চলে আসেন রাস্তায়।তিনি থানার গেটে তালা লাগিয়ে বিক্ষোভে বসে পড়েন।সেখান থেকেই তিনি ক্ষোভ প্রকাশ করেন।

এদিন অগ্নিমিত্রা পল বলেন,”একজন মুখ্যমন্ত্রী বলছেন হিন্দুরা নাকি জাতি সংঘর্ষ লাগায় রামনবমীর নামে।একজন হিন্দু মহিলা হয়ে কিভাবে এই বক্তব্য রাখতে পারেন।আমাদের মনে হয় উনি এই মন্তব্য করেই সংঘর্ষ লাগাচ্ছেন এই রাজ্য এবং জেলায়।আমরা তাই চাই এই মুখ্যমন্ত্রীকে এই ইলেকশনে সমস্ত প্রচার থেকে ব্যান করে রাখা হোক।

যদিও এই ঘটনায় শেষ পর্যন্ত থানায় আইসি অমিত কুমার সিনহা মহাপাত্র উপস্থিত হলে তার সঙ্গে এক প্রস্থ তর্ক-বিতর্ক জড়িয়ে পড়েন প্রার্থী এবং তার সঙ্গী সাথীরা। এই ঘটনায় একে অপরের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন। যদিও শেষ পর্যন্ত থানায় অভিযোগ রিসিভ হয়।অবশেষে থানার শিকল ও চাবি খুলে দেন প্রার্থী খোদ নিজে।


Share

dnews.in