Medical College: হাসপাতালে মুস্তাফিজুর কে ঢুকতে দেওয়া যাবে না!মেডিকেল কলেজে মিটিং হলে শুয়েই বিক্ষোভ পড়ুয়াদের

Share

নিজস্ব প্রতিনিধি,মেদিনীপুর:

মেদিনীপুর মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষের নয়া নির্দেশিকার বিরুদ্ধে এবার মেডিক্যাল কলেজের ডিনকে ঘেরাও করে বিক্ষোভ দেখালো জুনিয়ার ডাক্তাররা।শেষে গভীর রাতে আশ্বাস দিলে ঘেরাও মুক্ত হোন কলেজ আধিকারিকরা।

আন্দোলনে পড়ুয়ারা

প্রসঙ্গত,মেদিনীপুর মেডিক্যালের হাউস স্টাফ তথা TMCP নেতা মুস্তাফিজুর রহমান মল্লিক সহ তার দলবলের হুমকি নিয়ে গত বৃহস্পতিবার প্রতিবাদে সোচ্চার হয় জুনিয়ার ডাক্তাররা।ঘেরাও করা হয় কলেজ অধ্যক্ষাকে।এরপরই মুস্তাফিজুর রহমান মল্লিকে কলেজ ও হাসপাতালে ঢোকায় নিষেধাজ্ঞা জারি করে কলেজ কর্তৃপক্ষ।কিন্তু তার ২৪ ঘন্টার মধ্যে আবার নতুন নির্দেশিকা জারি করে জানানো হয় তিনি হাউস স্টাফ শিপ করতে পারবেন। তারই প্রতিবাদে শনিবার মেডিক্যাল কলেজের ডিনকে ঘেরাও করে বিক্ষোভ দেখায় জুনিয়ার ডাক্তাররা।এদিন জুনিয়র ডাক্তার এবং পড়ুয়ারা এও অভিযোগ করেন যে বিজ্ঞপ্তি বেরিয়েছে তাতে।এই স্বাক্ষর আসল নয়।যে নির্দেশিকা জারি হয়েছে তা ভুয়ো সই রয়েছে MSVP এর।এই ঘটনায় তারা ফের নতুন করে ঘেরাও করে রাখেন প্রিন্সিপাল এবং মেডিকেল কলেজ সুপার এবং ডিন কে।অনেক পড়ুয়া আবার টেবিলেই শুয়ে পড়েন মেঝেতে।

এ বিষয়ে এক পড়ুয়া বলেন,”হাসপাতালে এক শাসকদলের নেতা মুস্তাফিজুর রহমান যিনি বিভিন্ন সময় রাগিং,করেন ভয় দেখান। আমরা চেয়েছিলাম তাকে কলেজ থেকে বহিষ্কারের এবং কলেজে ঢোকার ক্ষেত্রে নিষেধাজ্ঞা আবেদন করেছিলাম।কলেজ নির্দেশিকা দিয়েছিল। কিন্তু হঠাৎ এই নির্দেশিকার পাল্টা একটি নির্দেশিকা প্রকাশ হয়। যাতে আমাদের দাবি গুলি বাদ দেওয়া হয়।আমরা তারই বিরুদ্ধে এই আন্দোলন শুরু করেছি।


Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

dnews.in