Panchkhuri Bjp Sava:পাঁচখুরি থেকে তৃণমূল বিধায়ক দিনেন রায় সহ তৃণমূল নেতৃত্বকে হুঁশিয়ারি দিলেন শুভেন্দু অধিকারী

Share

নিজস্ব প্রতিনিধি,পাঁচখুরি:

এবার সভা করতে এসে এলাকার তৃণমূল বিধায়ক এবং তৃণমূল নেতা নেতৃত্বকে একপ্রকার নাম ধরেই হুঁশিয়ারি দিলেন বিরোধী দলনেতা এ রকমই ঘটনা পাঁচখুরিতে। তিনি বললেন সবার নাম আমি লিখে নিয়ে যাচ্ছি।যারা যারা বাড়ি ভাঙচুর করেছে,আমাদের কর্মীদের বাড়িছাড়া করেছে,মারধর করেছে,কেন্দ্রমন্ত্রীর গাড়ি ভাঙচুর করেছে সব সুদে আসলে মিটিয়ে দেওয়া হবে।

প্রসঙ্গত এদিন পিড়াকাটাতে সভা করার পর মেদিনী পুরের প্রার্থী অগ্নিমিত্রাকে নিয়ে পাঁচখুরিতে সভা করতে আসেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।এদিন পাঁচখুরির এক বিজেপি কর্মীর ফাঁকা জায়গায় তিনি সভা করেন।সেই সভায় উপস্থিত ছিলেন প্রার্থী অগ্নি মিত্রা পাল সহ বিজেপি নেতা সংকর গুছাইত,রমাপ্রসাদ গিরি,মহিলা মোর্চা শম্পা মন্ডল,শান্তা বাগচী সহ এক ঝাঁক বিজেপি নেতা নেতৃত্ব।এই সভায় প্রথমেই বিরোধী দল তার শুভেন্দু অধিকারী এবং প্রার্থীকে ফুল মালা দিয়ে অভিনন্দন জানানো হয়। এরপর বক্তব্য রাখা শুরু করেন বিরোধী দলনেতা।তিনি বক্তব্য রাখতে গিয়ে বলেন এই পাঁচখুরিতে সভা করতে অনেক কাঠ খড় পোড়াতে হয়েছে।কেউ পারমিশন করাতে পারছিলেন না।আমাদের একজন কর্মী জায়গা দেওয়াতে তাকে ভয় দেখানো হয়েছে শাসক দলের তরফ থেকে।এরপর তিনি নাম করে সেসব শাসক দলের নেতানেত্রীদের কড়া সমালোচনা করেন এবং এক প্রকার হুঁশিয়ারি দিয়ে বলেন এখানে এরপর কোন রকম ভয়-ভীতি দেখানো হলে তিনি নিজে তার মোকাবেলা করবেন দাঁড়িয়ে থেকে।

এর পর এলাকার তৃণমূল বিধায়ক দিনেন রায়কে নিয়েও তিনি কটাক্ষ করেন।তিনি বলেন দীনেন,গণি ইসমাইল মল্লিক সব বিড়ি নিভিয়ে নিভিয়ে খেত এখন তারা সব বড় নেতা!আমি সুশান্ত ঘোষ দীপক সরকার পুলিশ পান্ডে ডালিম পান্ডেদের সাইজ করেছি।পিসি ভাইপোকে সাইজ করছি,এদের কে সাইজ করতে আমার দুই সেকেন্ড লাগবে।এখানকার বিধায়ক দিনেন রায় বালি মাফিয়া বলেও কটাক্ষ করেন।


Share

dnews.in