Demolish Illegal Construction:হাইকোর্টের নির্দেশে অবৈধ নির্মাণ ভাঙলো পূর্ত দপ্তর!অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার জানালেন নোটিশ ধরানো হয়েছিল আগেই

Share

নিজস্ব প্রতিনিধি,নছিপুর:

কেশিয়াড়ির নছিপুর এলাকায় রাস্তার পাশেই অবৈধভাবে নির্মাণ হয়েছিল দুটি বাড়ি পরে পূর্ত দপ্তরের পক্ষ থেকে ওই দুটি নির্মাণ বাড়ির বিরুদ্ধে হাইকোর্টে মামলার রুজু করা হয়।আর হাইকোর্টের নির্দেশ মতোই সোমবার দুপুরে ওই দুটি বাড়ি পুলিশ প্রশাসনের উপস্থিতি তে ভেঙ্গে গুড়িয়ে দেয় পূর্ত দফতরের আধিকারিকরা।

মূলত এই দুটি বাড়ি নিয়ে দীর্ঘদিন মামলা চলেছিল সরকারের সঙ্গে ওই বাড়ির মালিকদের কিন্তু তাতে সরকারের হয়েই মামলার রায় হয়েছে হাইকোর্টে।ভোটের আগে ওদের ডাকা হয়, নোটিশ ধরানো হয়।তারপর ওরা বাড়ি না সরিয়ে নেওয়ায় বাধ্য হয়ে সরকারিভাবে ব্যবস্থা গ্রহণ করা হলো। যদিও রাস্তার ধারে এই বাড়ি ভাঙ্গা নিয়ে আক্ষেপ রয়েছে বাড়ির মালিকদের।

পূর্ত দফতরের অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার দিব্যেন্দু মন্ডল বলেন,”বহুদিন ধরে গভমেন্টের জায়গায় ওরা বাড়ি করে রেখেছিল।এই নিয়ে হাইকোর্টে মামলা চলছিল।সেই মামলার রায় ও হয়েছে।ভোটের আগে দুই পক্ষকে নিয়ে বসা হয়েছিল ওদের নোটিশও দেওয়া হয়েছে ওরা রাজি হয়নি।এরপর ১৫ দিনের সময় দেওয়া হয় বাড়িগুলো ভেঙে সরিয়ে নেওয়ার জন্য তাতেও ওরা সম্মতি না জানানোয় আজকে আমরা সরকারিভাবে ব্যবস্থা নিলাম।এই ভাবেই সরকারি জায়গা দখল করে রাখা যায় না কোন ভাবে।


Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

dnews.in