Tarun Theater:শুরু হলো তরুণ থিয়েটারের নাট্যোৎসব!প্রথম দিনে মঞ্চস্থ হলো “ভোলাদার আলুর চিপস্”

Share

নিজস্ব প্রতিনিধি,মেদিনীপুর:

জেলায় শুরু হলো তিন দিনব্যাপী নাট্য উৎসব।মোট ৭ টি নাটক মঞ্চস্থ হবে মঞ্চে। প্রথম দিন মঞ্চস্থ হলো ভোলাদার আলুর চিপস।প্রথম দিনে এই নাটকের উদ্বোধন করেন নাট্যব্যক্তিত্ব পার্থ মুখোপাধ্যায়।শেষ দিনের মঞ্চস্থ হবে আমি মাধবীলতা নাটক

মেদিনীপুর তরুণ থিয়েটার এর তিন দিন ব্যাপী নাট্যোৎসব শুরু হল শহীদ প্রদ্যোৎ স্মৃতি সদনে।২৬-২৮ সেপ্টেম্বর পর্যন্ত এই উৎসবে মোট সাতটি নাটক মঞ্চস্থ হবে।এই উৎসব উদ্বোধন করেন নাট্যব্যক্তিত্ব পার্থ মুখোপাধ্যায়। বর্তমান শিক্ষা ব্যবস্থার অন্তঃসারশূন্য অবস্থাটি হাসির মোড়কে উপস্থাপিত হয় প্রথম নাটক মূল্য ফেরত এর মধ্যে দিয়ে।পরিচালনায় ছিলেন দীপশিখা চক্রবর্তী।অভিনয়ে নজর কাড়েন মার্জনা সেনগুপ্ত, স্বস্তি মুখার্জি, নিশীথ দে, পূর্ণ চন্দ্র নাগ,বনানী মল্লিক,নন্দিতা মুখার্জি,দীপশিখা চক্রবর্তী প্রমুখ।দ্বিতীয় নাটকটি সাম্প্রদায়িক সম্প্রীতির ওপর ভিত্তি করে।সুরজিৎ সেন রচিত ও নির্দেশিত এই নাটকটির নাম “ভোলাদার আলুর চিপস্”। সিরিও কমিক এই নাটকটিতে অভিনয়ে সকলের নজর কাড়েন দীপশিখা চক্রবর্তী,অনুপম চন্দ,অভিজিৎ দে,তরুণ চক্রবর্তী,সুমন ঘোষ প্রমুখ।২৬ সেপ্টেম্বর এর শেষ নাটক ছিল পরিবেশ সচেতনতার ওপর ভিত্তি করে নাটক গাছ কথা। পরিচালনায় ছিলেন অনুপম চন্দ।কোরিওগ্রাফিতে ছিলেন দীপশিখা চক্রবর্তী।

এই দিন অভিনয়ে ছিলেন হিমাদ্রী মন্ডল, অনুপম চন্দ,নীলেশ ঘোড়ই,আকাশ দাস, আরাধনা ভট্টাচার্য, শ্রাবণী জানা সুমন ঘোষ প্রমুখ।সবটা মিলে তরুণ থিয়েটার এর পরিচালনায় ও ব্যবস্থাপনায় এই নাট্য সন্ধ্যাটি ছিল মনোমুগ্ধকর।


Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

dnews.in