TMC Foundation Day:কেক কেটে তৃণমূলের প্রতিষ্ঠা দিবস পালন!27 তম দিবসে কেক খাওয়ালেন জেলা সভাপতি

Share

নিজস্ব প্রতিনিধি,মেদিনীপুর :

বারোটা এক বাজতেই আতশবাজি প্রদর্শনী এবং কেক কেটে তৃণমূলের প্রতিষ্ঠা দিবস পালন করল পশ্চিম মেদিনীপুর। জেলা পার্টি অফিসে ওয়ার্ড কাউন্সিলর,জেলা সভাপতি,যুব সভাপতি এবং অসংখ্য কর্মী সমর্থকদের নিয়ে এই প্রতিষ্ঠা দিবস পালন করা হয়।সেই কেক খাইয়ে দেন জেলা সভাপতি বিভিন্ন কাউন্সিলর এবং যুব সভাপতি কে।অপরদিকে কেক কেটে খাইয়ে দেওয়া হয় জেলা সভাপতি কে। গুটি গুটি পায়ে সাতাস বছরে পদার্পণ করলো এ রাজনৈতিক দল।

গভীর রাতে নববর্ষের পাশাপাশি তৃণমূলের প্রতিষ্ঠা দিবস পালন হলেও সাড়ম্বরে।এদিন পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর শহরের নান্নুরচকের পার্টি অফিসের সামনে রীতিমত কেক কেটে এই প্রতিষ্ঠা দিবস পালন করেন তৃণমূল নেতৃত্ব ও কর্মী সমর্থকেরা।প্রসঙ্গত উল্লেখ্য গুটিগুটি পায়ে ১৯৯৮ সালের জন্ম লগ্নের পর থেকেই তৃণমূল নামক এর রাজনৈতিক দলটি ২৭ বছরে পদার্পণ করল। আর সেই ২৭ বছর পদার্পনে প্রতিষ্ঠা দিবস হিসেবে গোটা রাজ্যের সঙ্গে জেলায়ও পালন করল তৃণমূল কংগ্রেস।এদিন নান্নুর চকের পার্টি অফিসের সামনে কেক কাটেন তৃণমূলের জেলা সাংগঠনিক সভাপতি সুজয় হাজরা।এরই সঙ্গে উপস্থিত হয়েছিলেন শহর সভাপতি,ওয়ার্ড কাউন্সিলার বিশ্বনাথ পাণ্ডব,যুব সভাপতি নির্মাল্য চক্রবর্তী,কাউন্সিলর টোটন শাসপিল্লি,সত্য পড়িয়া সহ বিশিষ্ট তৃণমূল নেতৃত্ব এবং অসংখ্য কর্মী সমর্থক।রীতিমতো ক্যান্ডেল জ্বালিয়ে কেক কাটেন জেলা সভাপতি।কেক কাটার পর সেই কেক তাকে খাইয়ে দেন জেলা যুব সভাপতি।এরপর সেই কেক যুব সভাপতি ও বিভিন্ন কাউন্সিলরকে খাইয়ে দেন জেলা সভাপতি সুজয় হাজরা।

এরপর বক্তব্য রাখতে গিয়ে সুজয় বাবু বলেন আস্তে আস্তে গুটিগুটি পায়ে নানা ঘাত প্রতিঘাতের মধ্যে দিয়েই এই ২৬ টা বছর পেরিয়েছে তাদের রাজনৈতিক দল। আর তাই আগামী দিনে যাতে আরো ভালো কিছু করতে পারে সেই উদ্দেশ্যেই এবং সেই প্রতিজ্ঞা নিয়েই নতুন করে পথ চলা।এই সাড়ে ১০ কোটি রাজ্যের মানুষের প্রধান আশা ভরসা এই তৃণমূল।তাই সকল মানুষকে অভিনন্দন শুভেচ্ছা।


Share

dnews.in