Walker Help:অসুস্থ মন্টু মাইতির পাশে সুবর্ণ রৈখিক পরিবার!ওয়াকার দিয়ে চলার পথে সাহায্য

Share

নিজস্ব প্রতিনিধি,মেদিনীপুর:

আবারও মানবিক নিয়ে সমস্যায় থাকা মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এলো সুবর্ণরৈখিক ভাষা ও সংস্কৃতি চর্চা বিষয়ক ফেসবুক পরিবার ‘আমারকার ভাষা,আমারকার গর্ব’।সোস্যাল মাধ্যমে জানতে পেরে ওয়াকার দিয়ে সাহায্যের হাত।ওয়াকার পেয়ে খুশি মন্টু বাবু সহ তাঁর পরিবার পরিজনেরা।

মেদিনীপুর শহরের বক্সী বাজার দক্ষিণ পাড়া এলাকার এলাকার বাসিন্দা পেশায় রাঁধুনি ষাটোর্ধ মন্টু মাইতি বেশ কিছুদিন আগে পথ দুর্ঘটনার কবলে পড়েন এবং তাঁর পা ভাঙ্গে।সেই সময় স্বাস্থ্যস্বাথী কার্ডের মাধ্যমে তাঁর পায়ের অপারেশন করতে হয়েছে। চিকিৎসকের পরামর্শ মতো তাঁর এই মুহূর্তে চলাফেরার প্রয়োজনে একটি ‘ওয়াকার’ খুব প্রয়োজন ছিল।ওয়াকারের প্রয়োজনীয়তার বিষয়টি নিয়ে সমাজ মাধ্যমে পোস্ট করেন সমাজকর্মী ঝর্ণা আচার্য।সেই পোস্টে রেসপন্স করে সুবর্ণ রৈখিক পরিবারের পক্ষে থেকে সহযোগিতা করতে চান বলে জানান গ্রুপের এডমিন বিশ্বজিৎ পাল।বিশ্বজিৎ পাল সূত্রে এই মহৎ উদ্যোগে সুবর্ণ রৈখিক পরিবারকে সহযোগিতা করতে এগিয়ে আসেন ঝাড়গ্রাম জেলার কুলটিকরির বাসিন্দা দন্ত্য চিকিৎসক ডাঃ উজ্জ্বল দাস। উজ্জ্বল বাবুর আর্থিক সহযোগিতায় পরিকল্পনা মতো রবিবার দুপুরে মন্টু বাবুর বাড়িতে গিয়ে তাঁর হাতে ওয়াকার তুলে দেন সুবর্ণ রৈখিক পরিবারের সদস্যরা।এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন শিক্ষক সুদীপ কুমার খাঁড়া,সুব্রত মহাপাত্র,মনোজ পট্ট নায়েক,চিত্রশিল্পী শিক্ষক নরসিংহ দাস,তৃণা আচার্য মাইতি প্রমুখ।

উল্লেখ্য সুবর্ণরৈখিক পরিবারের পাশাপাশি মন্টু মাইতির পাশে দাঁড়াতে চেয়ে ঝর্ণা আচার্য সঙ্গে যোগাযোগ করেছিলেন মেদিনীপুর কুইজ কেন্দ্র।মেদিনীপুর ছাত্র সমাজ,মেদিনীপুর নাগরিক সহায়ক কমিটি সহ আরও বেশ কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠন ও বেশ কয়েকজন মানবদরদী ব্যক্তি।তাঁর আহ্বানে সাড়া দেওয়ার সকলকে অভিনন্দন জানিয়েছেন।ওয়াকার পেয়ে খুশি মন্টু বাবু সহ তাঁর পরিবার পরিজনেরা।


Share

dnews.in