Dev comments Hiraan: সবজান্তা হিরনের ভালো বাসার মানুষের অভাব রয়েছে,আমি চাই একটা ভালোবাসার মানুষ পাক!বন্ধু দেব

Share

নিজস্ব প্রতিনিধি,মেদিনীপুর:

মনোনয়ন জমা দিতে এসে ফের বন্ধু হিরনকে কটাক্ষ করলেন অভিনেতা দীপক অধিকারী।তিনি তাচ্ছিল্যর সুরে বললেন ওর ভালোবাসার মানুষের অভাব রয়েছে।যার জন্য খিটখিটে হয়ে যাচ্ছে।আর তার থেকেই বিরক্তিকর মন্তব্য করেছে বিভিন্ন সভা মঞ্চে এবং মানুষের সঙ্গে জনসংযোগ করতে গিয়ে। আমার তরফ থেকে ওকে বুক ভরা ভালবাসা এবং আমি চাই ও একটা ভালোবাসার মানুষ পাক।

অভিনেতা দেবের পরামর্শ

বৃহস্পতিবার মনোনয়ন জমা দিতে এসে ফের একবার বন্ধু হিরনকে কটাক্ষ করলেন অভিনেতা দীপক অধিকারী ওরফে তৃণমূল প্রার্থী দেব।মূলত এ দিন তিনি তৃণমূল নেতৃত্ব,বিধায়ক ও কর্মীদের নিয়ে এসেছিলেন বর্ণাঢ্য শোভাযাত্রা করে মনোনয়ন জমা দিতে।মেদিনীপুর কালেক্টরেটে অতিরিক্ত জেলাশাসক অফিসে তিনি মনোনয়ন জমা দিতে যান।মনোনয়ন জমা দিয়ে তিনি সাংবাদিকদের মুখোমুখি হন।এখানেই তিনি হিরন সম্পর্কে প্রশ্নের এই ধরনের মন্তব্য করেন।দেব বলেন হিরন সবজান্তা,এখন তিনি রাজনীতিতে সব জেনে গেছেন। ওকে প্রথমেই শুভেচ্ছা জানাই।এরই সঙ্গে হিরণকে ভগবান একটু শান্তি দিক।কারণ ও অশান্তির মধ্যে এখন যাচ্ছে যেটা ওর কথাবার্তার মধ্যে বোঝা যায়।এই সঙ্গে হিরনকে বন্ধু হিসেবে পরামর্শ দেন দীপক অধিকারী।তিনি বলেন,”ওর ভালোবাসার মানুষের অভাব রয়েছে।কারণ মানুষ খিটখিটে হয়ে যায় তখনই যখন আশেপাশে মানুষ তাকে ভালোবাসে না,ভালোবাসার মানুষ থাকে না তখন। আর এই জন্যই ও বিরক্তিকর ভাষণ দেন বিভিন্ন মঞ্চে ও সভাতে।

তবে বন্ধু হিসেবে দেব এও বলেন আমার তরফ থেকে ওকে বুক ভরা ভালবাসা রইল”।তবে এইদিন হিরনের গুনগান গেয়ে দেব বলেন,”ঘাটালের মানুষকে বলব ও মানুষ হিসেবে খুব একটা খারাপ নয়।হিরন রাজনীতিতে এসেছে জিততে চায়।জেতার জন্য শুভেচ্ছা রইল ওকে।পাশাপাশি তিনি বলেন ঘাটাল লোকসভা থেকে ওকে শুভেচ্ছা জানায় এবং ঘাটালের মানুষ যেন শান্তিপূর্ণভাবে বসবাস করতে পারেন তার প্রার্থনা জানাবো।


Share

dnews.in