Car Accident:চাকা ফেটে গাড়ি কে ধাক্কা!জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় আহত দুই যাত্রী

Share

নিজস্ব প্রতিনিধি,নারায়ণগড়:

জাতীয় সড়কের উপর পথ দুর্ঘটনায় আহত হলেন দুজন। অল্পের জন্য রক্ষা পেল গাড়ির মধ্যে থাকা একটি ছোট্ট বাচ্চা মেয়ে।বুধবার অর্থাৎ লক্ষী পূজার দিন সাত সকালে দুর্ঘটনাটি ঘটেছে খড়গপুর বালেশ্বর ১৬ নম্বর জাতীয় সড়কের নারায়ণগড় থানার শ্রীধর ভাড়া এলাকায়।

দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা মেয়ের

ঘটনা ক্রমে জানা যায় এদিন সকালে খড়গপুর বালেশ্বর জাতীয় সড়ক ধরে বেলদার দিক থেকে দুটি প্রাইভেট গাড়ি মেদিনীপুরে আসছিল।পথে খড়গপুরের দিকে যাওয়ার সময় নারায়ণগড় থানার শ্রীধর ভাড়ার কাছে পিছনে থাকা একটি প্রাইভেট গাড়ির চাকা হঠাৎ ই ফেটে যায়।এরফলে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে সামনে থাকা একটি প্রাইভেট মারুতি গাড়িকে।এই দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যায় মারুতি গাড়িটি।গুরুতর আহত হন গাড়ির মধ্যে থাকা দুই যাত্রী।এই ঘটনায় অল্পের জন্য প্রাণে রক্ষা পান গাড়ির মধ্যে থাকা একটি ছোট্ট বাচ্চা মেয়ে।এই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নারায়ণ গড় থানার পুলিশ ও জাতীয় সড়ক কর্তৃপক্ষ। এরপর তারা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যায় বেলদা সুপার স্পেশালিটি হাসপাতালে।এই আহতদের বাড়ি পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুরে।ডাক্তার দেখানোর উদ্দেশ্যে বাড়ি থেকে মারুতি গাড়িতে করে মেদিনীপুর যাওয়ার পথে ঘটে ভয়াবহ দুর্ঘটনা।

অন্যদিকে এই দুর্ঘটনার ফলে বেশ কিছুক্ষণের জন্য যান চলাচল অবরুদ্ধ হয়ে পড়ে জাতীয় সড়কের উপর।পরে জাতীয় সড়ক কর্তৃপক্ষ ও নারায়ণগড় থানার পুলিশের সহযোগিতায় যান চলাচল স্বাভাবিক হয়।


Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

dnews.in